WB assembly election 2021: বহু বুথে শাসকদলের তো এজেন্ট-ই নেই, কটাক্ষ শুভেন্দুর

পরিবর্তনের পক্ষে ভোট পড়ছে, নন্দীগ্রাম থেকে জানান শুভেন্দু অধিকারী।

Updated By: Apr 1, 2021, 12:56 PM IST
WB assembly election 2021: বহু বুথে শাসকদলের তো এজেন্ট-ই নেই, কটাক্ষ শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: সাধারণত বিরোধীদলই যে কোনও ভোটে নিজেদের অসন্তুষ্টি প্রকাশ করে থাকে। অভিযোগ করে শাসকদলের বিরুদ্ধে। বৃহস্পতিবার অবশ্য ভিন্ন ছবি দেখা গেল নন্দীগ্রামে। সেখানে বিরোধী দলের প্রতিভূ শুভেন্দু অধিকারী বলে দিলেন, ভোট নিয়ে তাঁরা খুশি। 

আজ, বৃহস্পতিবার বাংলার ভোটের ভরকেন্দ্রে পরিণত নন্দীগ্রামে ভোট। দ্বিতীয় দফার এই ভোটে সকলের চোখ মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) ও শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) দিকেই। আজ সকাল-সকাল শুভেন্দু বেরিয়ে পড়েছেন ভোট পরিদর্শনে। সোনাচূড়া হাইস্কুলের বুথ থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হন। সেখানে তিনি বেশ কিছু বিষয়ে কথা বললেন।

আরও পড়ুন: 'ভোট শান্তিপূর্ণ ভাবেই এগোচ্ছে' ৩ জায়গায় অশান্তির অভিযোগ খারিজ নির্বাচন কমিশনের

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দু প্রথমেই বলেন, 'বেলা ১২টার মধ্যে ৩০ শতাংশ ভোট পড়ে গিয়েছে। এটা একটা রিভলিউশন। এটা হল চেঞ্জের পক্ষে ভোট।' কেন্দ্রীয় বাহিনী নিয়ে প্রশ্ন করা হলে শুভেন্দু জানান, 'কেন্দ্রীয় বাহিনী না এলে ভোটই হত না। সিআরপিএফ (crpf) ভাল কাজ করছে। দেখছেন না রাস্তায় কাউকে দেখতে পাওয়া যাচ্ছে না! সুফিয়ান আব্দুল সামাদরা ট্যাঁফু করতে পারছে না। ঝগড়া করছে সিআরপিএফ-এর সঙ্গে। বাইক নিয়ে ঘুরে টেরর করে এরা।' 

এর পরই শুভেন্দু শাসকদলকে ঠেস মেরে বলেন, 'শাসকদলের তো এজেন্ট-ই নেই! আমি নিজে ঘুরলাম ৫০টি বুথ।'

আরও পড়ুন: West Bengal Election 2021:'TMC-র বিরুদ্ধে খবর করবি',কেশপুরে বুথ দখলের সংবাদ সংগ্রহে আক্রান্ত Zee ২৪ ঘণ্টা

.