নিজস্ব প্রতিবেদন: নির্বাচন কমিশনের চোখের সামনেই অনুমতি ছাড়াই বাইক মিছিল,সভা করছে বিজেপি। এনিয়ে কোনও হেলদোল নেই কমিশনের। এমনই অভিযোগ নিয়ে মঙ্গলবার রামগড়ের রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখালেন ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বিরবাহা হাঁসদা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দেগঙ্গায় ISF-কে মানল না Forward Bloc, আলাদা প্রার্থী ঘোষণা


মঙ্গলবার নয়াগ্রামে বিজেপি প্রার্থী বকুল মুর্মুর সমর্থনে খড়িকামাথানিতে আসেন শুভেন্দু। অনুমতি না থাকা সত্ত্বেও বাইক মিছিল করে বিভিন্ন এলাকা ঘোরান হয় তাঁকে। এমনটাই অভিযোগ বিরোধীদের। তৃণমূলের দাবি, অনুমতি থাকার পরও রামগড়ে তৃণমূলকে মিছিল করতে দেয়নি প্রশাসন। অথচ বিনা অনুমতিতে শুভেন্দুকে(Suvendu Adhikari) নিয়ে বাইক মিছিল করে বিজেপি। এর প্রতিবাদে, আজ রামগড়ে মেনরোডের উপরে বিরবাহা হাঁসদার(Birbaha Hansada) নেতৃত্বে তৃণমূল কর্মী-সমর্থকরা রাস্তায় বসে পড়েন। 


আরও পড়ুন-নতুন কিছু নয়, MASK ছিল ৩০০০ বছর আগেও!


এদিকে প্রচারে বেরিরে ওইসময় লালগড়ে(Lalgarh) চলে আসেন শুভেন্দু অধিকারী। তাঁকে আটকে দেয় পুলিস। এতে দুতরফেই উত্তেজনা দেখা দেয়। যেহেতু অনুমতি ছিল না তাই শুভেন্দুকে যেতে নিষেধ করা হয়। কিছুক্ষণ অপেক্ষা করে ফিরে যান শুভেন্দু। 


অন্যদিকে, শুভেন্দু চলে গেলেও বিনা অনুমতিতে সভা করার অভিযোগে শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রার্থী বিরবাহা হাঁসদা। তবে বিরবাহার অভিযোগ, বিজেপিকেই সাহায্য করছে কমিশন।