TMC-তে যোগ দিলেন সুপারস্টার Birbaha Hansda

বীরবাহা হাঁসদার বাবা নরেন হাঁসদা ঝাড়খণ্ড পার্টির (নরেন) প্রতিষ্ঠাতা।

Updated By: Mar 3, 2021, 11:21 PM IST
TMC-তে যোগ দিলেন সুপারস্টার Birbaha Hansda

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলে যোগ দিলেন আরও এক তারকা। তবে এবার বাংলা ছবির নয়, সাঁওতালি ছবির সুপারস্টার বীরবাহা হাঁসদা। তাঁর হাতে ঘাসফুলের পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়। ২০১৯ সালে লোকসভা ভোটে ঝাড়খণ্ড পার্টির (নরেন) প্রার্থী হয়েছিলেন বীরবাহা। 

বুধবার সকালেই তৃণমূলে যোগ দেন অভিনেত্রী সায়ন্তিকা (Sayantika)। দিন কয়েক আগে রাজ চক্রবর্তী, রণিতা দাসরা যোগ দিয়েছেন। মিমি, নুসরত ও দেব তো তৃণমূলের সাংসদ। এবার সাঁওতালি ছবির সুপারস্টার বীরবাহা হাঁসদাও নাম লেখালেন 'দিদি'র দলে।         

বীরবাহা হাঁসদার বাবা নরেন হাঁসদা ঝাড়খণ্ড পার্টির (নরেন) প্রতিষ্ঠাতা। তাঁর মা চুনীবালা হাঁসদাও রাজনীতির সঙ্গে জড়িত। সুনামও আছে। তৃণমূলে যোগদানের পর বীরবাহা বলেন, দীর্ঘদিন ধরেই মানুষের জন্য কাজ করছি। তবে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছনোর জন্য উপযুক্ত মঞ্চ পাচ্ছিলাম না। আজ তৃণমূলে যোগ দিয়ে সেই জায়গাটাই পেলাম। এই লড়াইয়ে দিদিকে সহযোগিতা করব।             

জঙ্গলমহলের বাঁকুড়া, পুরুলিয়া ও ঝাড়গ্রাম আসনটি লোকসভা ভোটে জিতে নিয়েছে বিজেপি। আদিবাসী ভোটের সিংহভাগই এখন বিজেপির দিকে। এই পরিস্থিতিতে বীরবাহাকে দলে টেনে আদিবাসী ভোটেই নজর দিল তৃণমূল কংগ্রেস, মত অনেকের।       

আরও পড়ুন- প্রথম দফার ভোটের প্রস্তুতি শেষ পর্যায়ে, চলতি সপ্তাহে রাজ্যে ৪ বিশেষ পর্যবেক্ষক

.