নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌজিত সিংহের সমর্থনে রোড শো করতে এসেও ফিরতে হল কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী প্রহ্লাদ প্যাটেলকে। কারণ রোড শো-এর অনুমতি শেষ মূহুর্তে মেলেনি। ফলে পায়ে হেঁটেই প্রচার করলেন কেন্দ্রীয় মন্ত্রী।
 
বৃহস্পতিবার বেলা ১১টা থেকে জলপাইগুড়ির শান্তিপাড়া এলাকা থেকে সৌজিত সিংহের সমর্থনে ওই রোড শো হওয়ার কথা ছিল। নির্দিষ্ট সময়ে হাজিরও হয়েছিলেন প্রহ্লাদ প্যাটেল(Prahlad Patel)। কিন্তু পুলিস জানিয়ে দেয় ওই সময় তৃণমূলের(TMC) একটি কর্মসূচি রয়েছে। ফলে বাধা পেয়ে ফিরে যান তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অন্য আসনে দাঁড়াতে পারেন মমতা, মন্তব্য Modi-র, প্রশ্নই নেই; জল্পনা ওড়াল TMC 


কর্মসূচি বাতিল হওয়া নিয়ে প্রহ্লাদ প্যাটেল সাংবাদিকদের বলেন, ১১টার সময় আমাদের রোড শো-এর সময় দেওয়া হয়েছিল। কিন্তু তা বাতিল করা হয়েছে। এর নিন্দা করছি। প্রশাসন যা করছে তারা বিরুদ্ধে অভিযোগ হয়েছে। মানুষ এখনও অপেক্ষা করছে। আমাদের প্রচার চলবে। 


অন্যদিকে, জেলা তৃণমূলের এক নেতা বলেন, আমাদের ১১টা থেকে রোড শো-এর অনুমতি দেওয়া হয়েছিল। তা শেষপর্যন্ত তৃণমূলকে দেওয়া হয়েছে। আমাদের জন্য ৪টে থেকে সময় বরাদ্দ করা হয়েছে। তা আমাদের জানানোও হয়নি। এখন আমার আমাদের নেতাকে নিয়ে শহরের ব্যবসায়ী মহলে ভোটের প্রচার করব।


আরও পড়ুন- ফের উত্তেজনা কেশপুরে, আক্রান্ত  শিউলি সাহার এজেন্ট, কান্নায় 'ভেঙে পড়লেন' TMC প্রার্থী


সাংবাদিক সম্মেলন শেষ করে  প্রহ্লাদ প্যাটেল প্রার্থী সৌজিতকে নিয়ে পায়ে হেটে রাস্তায় ভোট প্রচার করেন। এদিন তিনি জেলা কার্যালয় থেকে জলপাইগুড়ি দিন বাজার এলাকার পি সি শর্মা মোড় পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার পথ পায়ে হেটে প্রচার সারেন। এদিন প্রচারে ব্যাপক সাড়া পান তিনি। কেন্দ্রীয় মন্ত্রীকে দেখতে দোকান, বাড়ি ছেড়ে লোকজনকে বেরিয়ে আসতে দেখা যায়। 


এদিকে এনিয়ে জেলা পুলিস সুপারের কোনও বিবৃতি পাওয়া যায়নি।  অন্যদিকে, জলপাইগুড়ি কোতয়ালি থানার আইসি জানান, গোটা বিষয়টি উপরতলার ব্যাপার। এনিয়ে আমি কিছু বলতে পারব না।