নিজস্ব প্রতিবেদন: ভোটের ডিউটিতে জলপাইগুড়ির ডিসিআরসি কেন্দ্রে যাওয়ার জন্য গাড়ি না পেয়ে শুক্রবার পথ অবরোধে সামিল হলেন সংশ্লিষ্ট ভোট কর্মীরা। শুক্রবার  ঘটনাটি ঘটেছে নাগরাকাটা বিডিও অফিসের সামনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শনিবার ৬ জেলার ভোটে কড়া নিরাপত্তা, থাকছে ১০৭১ কোম্পানি Central Force


ওই অফিস সংলগ্ন রাস্তায় প্রায় ২৫০-৩০০ ভোট কর্মী রাস্তা অবরোধ করে ক্ষোভে ফেটে পড়েন। বেশ কিছুক্ষণ পর প্রশাসনের আশ্বাসে তাঁরা রাস্তা অবরোধ মুক্ত করেন। তবে সকাল ১১ টা পর্যন্ত কোন গাড়ি তাঁদেরকে নিয়ে যাওয়ার জন্য আসেনি বলে অভিযোগ।


রমেশ চন্দ্র দাস নামে এক ভোট কর্মী বলেন, সকাল সোওয়া সাতটার মধ্যে জলপাইগুড়ি(Jalpaiguri) ডিসিআরসি কেন্দ্রে পৌঁছানোর কথা। অথচ গাড়ি না থাকায় ভোর সাড়ে পাঁচটা থেকে অর্ধেক দিন এখানেই কাটিয়ে দিতে হল। কারো কাছ থেকে কোন সদুত্তরও মেলে নি। এদিন ক্ষুব্ধ ভোট কর্মীদের সাথে কথা বলতে অবরোধ স্থলে যান নাগরাকাটার জয়েন্ট বিডিও ডেনুকা রাই। প্রশাসনের আশ্বাস পেয়ে তারা রাস্তা অবরোধ মুক্ত করেন।


আরও পড়ুন-২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২ লক্ষ ১৭ হাজার, আরও বাড়ল সক্রিয় রোগীর সংখ্যা


এখনো পর্যন্ত ভোট কর্মীরা বিডিও অফিস চত্ত্বরে গাড়ির জন্য অপেক্ষা করছেন। একটা সময় তাঁদের জন্য দুটো ছোট গাড়ি আসলেও তাতে এত লোকের সম্ভব হবে না। এমন কারণ দেখিয়ে গাড়িতে উঠতে অস্বীকার করেন ভোট কর্মীরা।