নিজস্ব প্রতিবেদন: প্রার্থী দেওয়া কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন জায়গায় দলের বিরুদ্ধেই বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপির কর্মী-সমর্থকরা। এনিয়ে চাপ বাড়ছে রাজ্যে নেতাদের উপরেও। একই চিত্র দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রায়দিঘিতে শান্তনু বাপুলিকে প্রার্থী করেছে বিজেপি। এনিয়ে তুমুল ক্ষোভ সমর্থকদের একাংশেj। মঙ্গলবার দলের কিছু সমর্থক একদিকে পৌঁছে যান হোস্টিংসের বিজেপির দফতরে। অন্যদিকে, রায়দিঘির(Raidighi)কুমড়োপাড়ায় বিজেপির(BJP) জেলা সদরে বিক্ষোভে ফেটে পড়েন তাঁরা। এই প্রার্থী বদল না করা হলে গণ ইস্তফার হুমকিও দেন তাঁরা।


আরও পড়ুন-প্রার্থী ক্ষোভে ফের ভাঙন BJP-তে, দল ছাড়লেন দীর্ঘ '২১ বছরের' নেতা


শান্তনু বাপুলি সম্পর্কে  দলের কর্মীদের বক্তব্য, কিছুদিন আগেই উনি তৃণমূলের হয়ে প্রচার করেছেন। তিন দিন আগে তিনি তৃণমূল ছেড়েছেন। ওঁকে কীভাবে মেনে নেব। অন্য প্রার্থী দেওয়া হোক।  সংগঠন থেকে অন্য কাউকে প্রার্থী করা হোক। আমরা তাঁকে খুশি মনে সমর্থন করব। শান্তনু বাপুলি দূর হঠো বলে স্লোগান দেন তাঁরা।


বিক্ষোভকারী বিজেপি কর্মীদের অভিযোগ, জেলা পরিষদের ভোটের সময়ে এই শান্তনু বাপুলি বিজেপিকে প্রার্থী দিতে দেয়নি। আমপানের(Amphan) ত্রাণে দুর্নীতি করেছে। বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় জড়িয়েছে। এই প্রার্থী দাঁড়ালে এই কেন্দ্রে বিজেপির কোনও ভবিষ্যত নেই। সংগঠন থেকে যে কোনও নেতাকে প্রার্থী করা হোক।


আরও পড়ুন-একুশের ভোটে নদিয়া থেকে লড়ছেন মুকুল? শাহের তলবে রাতেই দিল্লি যাচ্ছে বঙ্গ ব্রিগেড


উল্লেখ্য, ২ বার জেতার পরও এই কেন্দ্রে দেবশ্রী রায়কে এবার প্রার্থী করেনি তৃণমূল কংগ্রেস। তার পরিবর্তে দাঁড় করানো হয়েছে ডা অলোক জলদাতাকে। অন্যদিকে, বামেদের তরফে প্রার্থী করা হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়কে।