WB assembly election 2021 : একুশের ভোটে নদিয়া থেকে লড়ছেন Mukul? শাহের তলবে রাতেই দিল্লি যাচ্ছে বঙ্গ ব্রিগেড

WB assembly election 2021 : গত রাতে অমিত শাহের বৈঠকের পরই এই জরুরি তলব। আজ রাতেই দিল্লি যাচ্ছেন দিলীপ ঘোষ, মুকুল রায় সহ রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। 

Updated By: Mar 16, 2021, 05:06 PM IST
WB assembly election 2021 : একুশের ভোটে নদিয়া থেকে লড়ছেন Mukul? শাহের তলবে রাতেই দিল্লি যাচ্ছে বঙ্গ ব্রিগেড

নিজস্ব প্রতিবেদন : প্রার্থী হচ্ছেন মুকুল রায় (Mukul Roy)? একুশের বিধানসভা নির্বাচনে বঙ্গ বিজয় করতে গেরুয়া শিবিরের হয়ে ভোটে দাঁড়াচ্ছেন তিনি? তুঙ্গে জল্পনা। কানাঘুষোয় শোনা যাচ্ছে, নদিয়া থেকে নাকি মুকুল রায়ের দাঁড়ানোর সম্ভাবনা রয়েছে। দল তাঁকে পরবর্তী দফায় প্রার্থী করতে পারে, পরবর্তী তালিকায় প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করতে পারে, রাজনৈতিক আলাপচারিতায় কান পাতলেই এমনটা শোনা যাচ্ছে। যদিও দলের তরফে এই বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক শিলমোহর পড়েনি।

প্রসঙ্গত, বিজেপির (BJP) তরফে প্রথম ৪ দফার প্রার্থীতালিকা ঘোষণা হয়ে গিয়েছে। এবার বাকি ৪ দফার তালিকা ঘোষণা করার অপেক্ষা। প্রথম ৪ দফার তালিকায় যেমন দলবদলুদের প্রার্থী করেছে বিজেপি, তেমনই টিকিট পেয়েছেন তারকারাও। আবার দ্বিতীয় প্রার্থীতালিকা প্রকাশের পর দলের অন্দরে ক্ষোভ চরমে উঠেছে। অনেক জায়গাতেই প্রার্থী পছন্দ না হওয়ায় দলের বিরুদ্ধে ক্ষোভে সোচ্চার হয়েছেন নেতা-কর্মীরা।

এই পরিস্থিতিতে, সোমবার রাতে শেষ মুহূর্তে সূচি বদলে অসম থেকে সোজা দিল্লি না উড়ে গিয়ে ফের কলকাতায় আসেন শাহ (Amit Shah)। এরপর নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে (JP Nadda) সঙ্গে নিয়ে রাজ্য নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠক বসেন তিনি। সূত্রের খবর, সেই বৈঠকেই কীভাবে বাছাই, কেন ক্ষোভ ইত্য়াদি ইস্যুতে প্রার্থীতালিকা প্রসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কড়া প্রশ্নের মুখে পড়তে হয় বিজেপি (BJP) রাজ্য নেতৃত্বকে।

এরপরই এদিন বিজেপি রাজ্য নেতৃত্বকে জরুরি তলব করা হয়েছে দিল্লিতে। গত রাতে অমিত শাহের (Amit Shah) বৈঠকের পরই এই জরুরি তলব। আজ রাতেই দিল্লি যাচ্ছেন দিলীপ ঘোষ, মুকুল রায় (Mukul Roy) সহ রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। বিজেপি সূত্রে খবর, আগামিকাল প্রার্থী তালিকা নিয়ে বৈঠক রয়েছে দিল্লিতে। সেখানেই চূড়ান্ত করা হবে বাকি আসনগুলির প্রার্থী কে কে হবেন। এখন দেখার সেখানে মুকুল রায়ের নাম থাকে কিনা!

আরও পড়ুন, WB assembly election 2021 : 'কমিশনে নাক গলাচ্ছে,' শাহের বিরুদ্ধে কলকাতায় বসে চক্রান্তের অভিযোগে সরব Mamata

West Bengal Assembly Election : 'মমতাকেও মন্দিরে ছুটতে হচ্ছে, চণ্ডীপাঠ করতে হচ্ছে,' বিঁধলেন Yogi

.