নিজস্ব প্রতিবেদন: বীরভূমের মাটিতে দাঁড়িয়ে কেউ পাকিস্তান বানানোর কথা বলছে। এখানকার মানুষ তা সহ্য করছে? এরকম কথা যে বলবে তার জিভ ছিঁড়ে নিন। শনিবার বীরভূমের পুরন্দরপুরের সভা থেকে নিদান বিজেপি নেতা সায়ন্তন বসুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অডিয়ো: 'আমাদের একটু সাহায্য করে দাও না,' নন্দীগ্রামের BJP নেতাকে ফোন Mamata-র


বিজেপি নেতা(Sayantan Basu)বলেন, বীরভূমের মানুষদের দেখে করুণা হচ্ছে আমার। এখানে তৃণমূলের এক নেতা ৩০ শতাংশ লোক নিয়ে ভারতের মধ্যেই পাকিস্তান তৈরি করার কথা বলছে। আর আপনারা এখনও তার জিভ আস্ত রেখেছেন? আমি আমার কর্মীদের বলছি যদি আবার এসব কথা কেউ বলে তার জিভটা ছিঁড়ে গাছের ডালে বেঁধে দিন। 


কী প্রসঙ্গে এমন কথা বললেন সায়ন্তন বসু? সম্প্রতি, নানুরের(Nanur) এক তৃণমূল নেতা দলীয় এক সভায় বলেন, বিজেপি সত্তর শতাংশ হিন্দুদের নিয়ে দল করছে। তাহলে আমরাও তিরিশ শতাংশ জনগোষ্ঠী চারটে পাকিস্তান তৈরি করতে পারি। প্রসঙ্গত, ওই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ওই তৃণমূল নেতাকে শো কজ করে নির্বাচন কমিশন(EC)। তার জবাবও তিনি দিয়েছেন।


আরও পড়ুন- বেলা ৩টে পর্যন্ত ৫ জেলায় ৭০ শতাংশেরও বেশি ভোট, চলছে প্রথম দফার রায়দান পর্ব


সায়ন্তন বসু এদিন আরও বলেন, "বিজেপি কর্মীদের উপর হামলাকারীদের এমন মারুন যাতে তারা আর জীবনে কোনও দিন হামলা করার কথা না ভাবে। ভোটের সময় যদি বুথে রিগিং করতে আসে তাহলে এমন মার মারবেন যাতে আসবে পায়ে হেঁটে বাড়ি যাবে হামাগুড়ি দিয়ে।'


উল্লেখ্য, এর আগে বারংবার পুলিশের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে সায়ন্তনকে।  সেই জায়গায় তার এবার নরম মনোভাব লক্ষ্য করা গেল। তিনি বলেন পুলিস যদি ব্যবস্থা না নেয় তাহলে পুলিশের সামনে ধরনায় বসুন। কিন্তু পুলিসকে মারবেন না। কারণ দুই তারিখের পরেই পুলিসদের নিয়ে আমাদের চলতে হবে।