নানুরে দিলীপ ঘোষের সভায় আসার পথে বিজেপি কর্মীদের বাধা; বোমাবাজি, গুলিবিদ্ধ ১

বিজেপির জেলা সভাপতি শ্যামাপ্রসাদ মণ্ডল বলেন, সিউড়িতে আজ দিলীপ ঘোষের সভা ছিল। জেলার বিভিন্ন জায়গা থেকে দলের কর্মীরা সেই সভায় আসছিলেন। জায়গায় জায়গায় তাদের ওপরে হামলা চালায় তৃণমূল

Updated By: Nov 25, 2020, 01:00 PM IST
নানুরে দিলীপ ঘোষের সভায় আসার পথে বিজেপি কর্মীদের বাধা; বোমাবাজি, গুলিবিদ্ধ ১
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের নানুর ও সাঁইথিয়া। ভাঙচুর হল বেশকিছু বাড়ি। গুলিবিদ্ধ হলেন এক বিজেপি সমর্থক। 

বুধবার সিউড়ি জেলা স্কুল মাঠে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সভা ছিল। জেলার বিভিন্ন জায়গা থেকে ওই সভায় আসছিলেন বিজেপি কর্মীরা। তখনই তাদের সভায় যেতে বাধা দেওয়া হয় নানুরের শিমুলিয়া গ্রাম। এমনটাই অভিযোগ বিজেপির। বলা হয়েছে বিজেপি কর্মী-সমর্থদের গাড়ি ঘিরে বোমাবাজি করে তৃণমূল। গুলিও চালান হয়।

আরও পড়ুন-ব্যাঙ্ক ধর্মঘটের ডাক, পরিষেবা অচল হওয়ার আশঙ্কা

বিজেপির অভিযোগ, সংঘর্ষে গুলি লেগেছে অভীক মণ্ডল নামে এক বিজেপি কর্মীর বুকে। তাকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোলমালের খবর পেয়েই শিমুলিয়া চলে আসে নানুর থানার পুলিস। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলেছে। 

অন্যদিকে, একই রকম ঘটনা ঘটে সাঁথিয়ার ভ্রমরকল গ্রামে। বিজেপির অভিযোগে, সেখান থেকেও দলের সমর্থকরা দিলীপ ঘোষের সভায় আসছিলেন। ভ্রমরকলে তাদের বাধা দেওয়া হয়। এর প্রতিবাদে রাস্তায় তির ধনুক নিয়ে বসে পড়েছেন বিজেপি সমর্থকরা। এলাকায় প্রবল উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন-প্রয়াত কংগ্রেস নেতা ও রাজ্যসভার সাংসদ আহমেদ পটেল

দলের কর্মীদের ওপরে হামলা নিয়ে বীরভূমে বিজেপির জেলা সভাপতি শ্যামাপ্রসাদ মণ্ডল বলেন, সিউড়িতে আজ দিলীপ ঘোষের সভা ছিল। জেলার বিভিন্ন জায়গা থেকে দলের কর্মীরা সেই সভায় আসছিলেন। জায়গায় জায়গায় তাদের ওপরে হামলা চালায় তৃণমূল। যে ভাবেই বাধা দেওয়া হোক, সভা আমরা করবই