নিজস্ব প্রতিবেদন: বাঙালিকে মেরে যারা বাংলা দখল করতে চায় তাদের বুলেটের জবাব ব্য়ালটে দিতে হবে। ১৭ এপ্রিল যত বাধাই আসুক না কেন নিজের ভোটাধিকার প্রয়োগ করে এই বহিরাগতদের বাংলাছাড়া করতে হবে। দার্জিলিংয়ের ফাঁসিদেওয়ার সভা থেকে বিজেপিকে এভাবেই নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুলওয়ামার নিজের লোককে মেরে চলে এসেছিলেন, বেশি মুখ খোলাবেন না : Mamata 


কোচবিহাররে শীতলকুচিতে(Shitalkuchi) কেন্দ্রীয় বাহিনীর গুলি চালনার প্রসঙ্গ টেনে অভিযোগ বলেন, দুদিন আগে শিলিগুড়িতে প্রধানমন্ত্রী বলেন, কোচবিহারে যা হয়েছে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। এর কড়া নিন্দা করছি। আর গতকাল তাদের রাজ্যসভাপতি দিলীপ ঘোষ বরাহনগরের সভায় গিয়ে বলেন, 'দেখেছেন তো শীতলকুচিতে কি হয়েছে? শুধরে যান, তা না হলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।' চার মাসে আগে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেছিলেন, 'সিআরপিএফকে বলব গুলিটা বুকে চালাতে। পুলিসকে থানার মধ্যেই আটকে রেখে দেব।' অভিষেক বলেন, দেখলেন তো সিআরপিএফ বুকেই গুলি করেছে। পা লক্ষ্য করে নয়। আপনারা বুলুন এই ঘটনা পূর্ব পরিকল্পিত নয়?  তাদের ইন্ধনে হয়নি?


অভিষেক আরও বলেন,  দিলীপ ঘোষ বলেছেন বাংলার জায়গায় জায়গায় শীতলকুচি হবে। দিলীপবাবুকে বলব, আপনি সংযত হন।বাংলার আর শীতলকুচি হবে না।  কিন্তু আপনি সংযত না হবে বাংলার জায়গা জায়গায় দার্জিলিং হবে। দার্জিলিং মনে আছে তো?


আরও পড়ুন-'পাপ করেছেন দিদি', 'পিকের ২৭%' পুরোটাই BJP-র পালে টানতে বাংলায় দলিত কার্ড Modi-র


বিজেপির উন্নয়নের প্রতিশ্রুতিকে একপ্রকার ধাপ্পা বলে মন্তব্য করেন অভিষেক। বছরে ২ কোটি যুবকের চাকরি, ১৫ লাখ টাকা, জিএসটি লাগু করে অর্থনীতির ভোল বদে দেওয়ার কথা বলেছিল বিজেপি। তার কিছুই হয়নি। অন্যদিকে, তৃণমূল কংগ্রেস কী করে তা দেখে বিশ্বাস করুন। উন্নয়নের নীরিখে আমরা এই ভোটে লড়াই করছি। করোনা ভ্য়াকসিন ভারতে না রেখে বিদেশে পাঠিয়ে দিচ্ছে।  দেশে ১ কোটি আর বিদেশে ১০ কোটি ভ্য়াকসিন পাঠিয়েছেন মোদী।  এদিকে রোজই দেশে করোনার কেস বাড়ছে। দেশের মানুষকে ভ্য়াকসিন দিচ্ছে না। কারণ দেশের মানুষের জীবন এদের কাছে দামী নয়। এরা চায় মোদীর ঢাকঢোল যেন গোটা বিশ্ব পেটায়। আর মমতাকে দেখুন। এই তিস্তার জল বাংলাদেশ যেতে দেননি মুখ্যমন্ত্রী।