নিজস্ব প্রতিবেদন: প্রার্থী পছন্দ না হওয়ায় রাস্তায় নামলেন দলের সমর্থকরা। দলের ঠিক করে দেওয়া প্রার্থীর বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করলেন এলাকার একাধিক পঞ্চায়েত সদস্য, পঞ্চায়েত সমিতির সদস্যরা। সঙ্গে চলল রাস্তা অবরোধও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-জিততে না পারলে, Mamata-র বাড়ির সামনে ডেডবডি থাকবে: Tapas Chatterjee  


এবার বিধানসভা নির্বাচনে (WB Assembly Election 2021) বসিরহাট উত্তর(Basirhat Uttar)বিধানসভা আসন থেকে রফিকুল ইসলামকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস(TMC)। তাতেই ক্ষুব্ধ দলের সমর্থকরা। দলের বিক্ষুব্ধ সমর্থকদের দাবি, প্রার্থী করতে হবে এটিএম আবদুল্লাকে(ATM Abdullah)। এনিয়েই চলল টানা বিক্ষোভ।



শনিবার দলের ওই সিদ্ধান্তের প্রতিবাদে বসিরহাট উত্তর বিধানসভা কেন্দ্রের মাটিয়া থানার ধান্যকুড়িয়ায় টাকি রাস্তা অবরোধ করে দলের রনি গোষ্ঠী। বেশ কিছুক্ষণ অবরোধ করে রাখা হয় ওই রাস্তা। আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। তাদের দাবি, রফিকুল ইসলামের পরিবর্তে এটিএম আবদুল্লাকে প্রার্থী না করলে আরও বড় আন্দোলনে নামবে দলের সমর্থকরা।



আরও পড়ুন-Dinesh-কে স্বাগত: Dilip,অকৃতজ্ঞ, বললেন কুণাল  


এদিকে প্রার্থী পছন্দ না হওয়ায় জেলা পরিষদ, বসিরহাট দুনম্বর ব্লক পঞ্চায়েত সমিতি, ৯ পঞ্চায়েতের একাধিক সদস্য, প্রধান, ব্লক সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায় ও বসিরহাট উত্তর বিধানসভার চেয়ারম্যান এটিএম আবদুল্লা রনি লিখিত পদত্যাগপত্র পাঠিয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের(Jyotipriya Mallick) কাছে। এমনটাই দাবি করা হয়েছে দলের তরফে।