নিজস্ব প্রতিবেদন: আগের বারের বিধানসভা ভোটের আবহ অন্যরকম ছিল। এবারে তৃণমূলের পথ বেশ কঠিন। বিজেপি কঠিন প্রতিদ্বন্দ্বিতায় ফেলেছে তৃণমূলকে। কিন্তু এই আবহেই বেশ নিশ্চিন্তই গোপীবল্লভপুর বিধানসভার তৃণমূল প্রার্থী। রবিবারই তিনি শুরু করে দিলেন প্রচার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক ঝাঁক তরুণ ডাক্তার ও কর্মীসমর্থককে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার (vote campaign) শুরু করলেন গোপীবল্লভপুর বিধানসভার (gopiballavpur) তৃণমূলের প্রার্থী ড.খগেন্দ্রনাথ মাহাতো। দিনটি রবিবার। সকালবেলাটা অধিকাংশ স্থানীয় মানুষেরই বাড়িতে থাকার কথা। খগেন্দ্রনাথ তাই প্রথম দিনের প্রথম পর্বে বাড়ি-বাড়ি ঘুরে প্রচারেই জোর দিলেন। 


আরও পড়ুন:  WB Assembly Elections 2021 LIVE: সবচেয়ে বড় তোলাবাজ মোদী : শিলিগুড়িতে Mamata


তাঁর কেমন লাগছে প্রচারে নেমে?


খগেন্দ্রনাথ মাহাতো জানান, বর্তমান সরকার (TMC govt) সবই দিয়েছেন তাই নতুন করে বলার কিছু নেই। ১০ বছরের বর্তমান সরকারের কাজের খতিয়ানই তাঁর প্রচারের মূল কথা। মানুষের কথা, তাঁদের দাবি শোনাটাই আসল। সেই দাবিগুলিকেই আগামী দিনে গুরুত্ব দেবেন তিনি। দলীয় নেতাদের দুর্নীতি (corruption) প্রসঙ্গে ড. মাহাতোকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট বলেন, ঝাড়গ্রামের (jhargram) প্রাক্তন সাংসদ নিজে একজন প্রতিষ্ঠিত ডাক্তার। পাঁচ বছর এমপি ছিলেন। তার পরও তিনি দেশের গরিবতম এমপি। 


একজন চিকিৎসককে প্রার্থী হিসাবে পেয়ে খুশি এলাকাবাসীও। গ্রামের মহিলা-পুরুষ সকলেই ডাক্তারবাবুর সঙ্গে বেরিয়ে পড়েন এদিন। সকালের প্রচার সেরে খগেন্দ্রনাথ ঝাড়গ্রামে কোর কমিটির মিটিংয়ে যোগ দেওয়ার জন্য ঝাড়গ্রামের উদ্দেশ্যে বেড়িয়ে পড়েন।


আরও পড়ুন: WB assembly election 2021: ভোট বয়কটের ভাবনায় নাগরাকাট ব্লকের কৃষকেরা