নিজস্ব প্রতিবেদন: ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভার মধ্য শান্তিনগরে একটি নতুন রাস্তা খুঁড়ে ফেলা নিয়ে চাপানউতোর তুঙ্গে। বিজেপির অভিযোগ, এলাকাটিতে বিজেপি সমর্থক বেশি থাকায় চক্রান্ত করে এই কাণ্ড করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রযুক্তি-সরঞ্জামের অভাবেই প্রাণহানি, Strand Road অগ্নিকাণ্ডে নিয়ে রাজ্যকেই তোপ Dhankhar-এর



  
উল্লেখ্য, গত শনিবার সকাল ১১টা নাগাদ JCB দিয়ে হঠাৎ করে ওই ঝাঁ-চকচকে রাস্তা ভেঙে দেওয়া হয়। মধ্য শান্তিনগরের মানুষজন এনিয়ে জানতে চাইলে প্রথমে জেসিবি চালক বলেন, রাস্তা দু ইঞ্চি উঁচু করা হবে। প্রায় ১০০ মিটার রাস্তা ভাঙার পর তিনি চলে যাচ্ছিলেন। দ্বিতীয়বার হঠাৎ করে এলাকাবাসী তাঁকে জিজ্ঞাস করলে তিনি জানান, ভুল করে এই রাস্তা ভেঙে ফেলা হয়েছে। তা শুনেই ক্ষুব্ধ হয়ে ওঠে এলাকাবাসী। 


এনিয়ে ডাবগ্রাম ফুলবাড়ী-র BJP মহিলা মোর্চার সভানেত্রী শিখা চট্টোপাধ্যায় বলেন, কার নির্দেশে নির্বাচন ঘোষণার পর রাস্তা ভেঙে দেওয়া হল? যে সব রাস্তা ভেঙে পড়ে রয়েছে সেগুলো সারাই না করে কার স্বার্থে এই ঝাঁ-চকচকে রাস্তা ভেঙে দেওয়া হল? শিখার অভিযোগ, আমার ব্রিগেড যাওয়ার সুযোগ নিয়ে চক্রান্ত করে এই রাস্তা ভাঙা হয়েছে।


আরও পড়ুন-মোথাবাড়িতে BJP কর্মীকে লক্ষ্য করে গুলি, উত্তেজনা



ডাবগ্রাম ফুলবাড়ীর বিধায়ক তথা মন্ত্রী গৌতম দেবকে(Goutam Deb) এনিয়ে নিশানা করেন শিখা চট্টোপাধ্যায়। তিনি বলেন,  এখানে একা বসবাস করে না, সাধারণ মানুষ, স্কুলের ছোট ছোট বাচ্চা ও বয়স্করা এই রাস্তা দিয়ে যাতায়াত করেন। এনিয়ে ভোটের আগে আমরা বাড়ি বাড়ি প্রচার করব, মন্ত্রী এসব করেছেন। দু মাসের বেশি মন্ত্রীমশাই টিকবেন না। তখন মন্ত্রীমশাই আবার মদ খেয়ে রাস্তায় পড়ে থাকবেন। "খেলা হবে" মন্ত্রীর গল্প, মুখ্যমন্ত্রী  গল্প। এই খেলায় দেখে নেব রাস্তা ভেঙ্গে খেলা করা যায় না, উন্নয়নের খেলা করে সেটা আমরা দেখিয়ে দেব। 


এই বিষয়ে ডাব গ্রাম ফুলবাড়ী বিধায়ক গৌতম দেব মুখ খুলতে নারাজ। তিনি জানান কোথায় রাস্তায় ভেঙেছে কে ভেঙেছে, সেটা তো আমার জানার কথা না। কেন ভাঙলো সেটা বুঝতে পারছি না। আমরা রাস্তা তো তৈরি করি, রাস্তা কি কেউ ভাঙে!