WB Assembly Election 2021: 'এবার জিতে আরও কাজ করতে হবে', প্রার্থী হওয়ার পর বললেন Goutam Deb

ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে তৃতীয়বার প্রার্থী হলেন তিনি।

Updated By: Mar 5, 2021, 04:44 PM IST
WB Assembly Election 2021: 'এবার জিতে আরও কাজ করতে হবে', প্রার্থী হওয়ার পর বললেন Goutam Deb

নিজস্ব প্রতিবেদন: এই নিয়ে তিনবার। একুশের ভোটেও (West Bengal Election 2021) শিলিগুড়ি লাগোয়া ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হলেন মন্ত্রী গৌতম দেব (Goutam Deb)। জেতার বিষয়ে যথেষ্ট আশাবাদী তিনি। বললেন, 'মুখ্যমন্ত্রীকে বলেছি, এবার ভোটে জিতে আরও অনেক কাজ করতে হবে'। 

২০১১ ও ২০১৬ সালে বিধানসভা ভোটে এই ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্র থেকে জিতেছিলেন গৌতম দেব (Goutam Deb)। কিন্তু ২০১৯-র লোকসভা ভোটে আবার মন্ত্রীর বিধানসভা এলাকায় বিপুল ভোটে লিড পায় বিজেপি (BJP)। এরপর প্রার্থী তালিকা ঘোষণার আগে ১০ বছরের বিধায়কের বিরুদ্ধে পোস্টার পড়ে  উত্তরকন্যা, ভালোভাসা মোড় সহ ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার একাধিক এলাকায়। পোস্টারে লেখা ছিল, "ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী আমরা ভূমিপুত্র চাই।" সৌজন্যে "আমরা দিদির তৃণমূল কংগ্রেসের সৈনিক"।  'ভূমিপুত্র চাই' বলতে কাকে ইঙ্গিত করা হয়েছে? পোস্টারে নাম ছিল না ঠিকই।  তবে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে গৌতম দেবকে (Goutam Deb) যে প্রার্থী হিসেবে চাইছে না দলেরই (TMC) একাংশ, কার্যত স্পষ্ট হয়ে গিয়েছিল। শেষপর্যন্ত অবশ্য প্রার্থী বদল হল না, বিদায়ী বিধায়কের উপরই আস্থা রাখলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরও পড়ুন: প্রার্থী Mamata, নন্দীগ্রাম জিততে মাটি কামড়ে পড়ে থাকছে Trinamool

এদিন কালীঘাটে সাংবাদিক সম্মেলন করে দলের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করেন মমতা। নিজের কেন্দ্রেই ফের প্রার্থী হওয়ার পর গৌতম দেব (Goutam Deb) বলেন, 'দু'মাস ধরে নিবিড় প্রচারে আছি। সারা বছর মানুষের সঙ্গে থাকি। মানুষের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। মুখ্যমন্ত্রীকে বলেছি, এবার জিতে আরও কাজ করতে হবে'।  কিন্তু এই ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে লোকসভা ভোটে তো লিড পেয়েছে বিজেপি? প্রতিক্রিয়া এড়ালেন তৃণমূল প্রার্থী।