নিজস্ব প্রতিবেদন: শীতলকুচির তৃণমূল প্রার্থীর সঙ্গে তাঁর ফোনালাপ প্রকাশ্যে এসে যাওয়ার পর তা নিয়ে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওই অডিয়ো ক্লিপটি ফাঁস করেছেন বিজেপির পর্যবেক্ষক অমিত মালব্য। যদিও ওই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। তবে ওই টেপটি যে ভুয়ো তাও বললেন না মমতা। বরং আজ বর্ধমানের গলসির সভা থেকে মমতার হুঁশিয়ারি, কারা ওই ফোনালাপ ফাঁস করেছে তার সিআইডি তদন্ত হবে।


আরও পড়ুন-জামিন মঞ্জুর, জেল থেকে ছাড়া পাচ্ছেন লালুপ্রসাদ যাদব


আজ গলসির সভায় মমতা বলেন, বিজেপি লোকদের দেখুন, উন্নয়নের কথা বলতে পারছে না। আমি কার সঙ্গে কথা বলছি সেটাকে ট্যাপ করছে। তার মানে কি! আপনাদের সবার ফোন ট্যাপ হচ্ছে। এটা একটা বিরাট স্ক্যাম। এনিয়ে সিআইডি তদন্তের অর্ডার দেব। কে আমরা ফোন ট্যাপ করেছে তা আমি জানতে চাই। আমি ছেড়়ে দেব না। অনেকগুলো এফআইআর হয়েছে। বিজেপি দলবেঁধে এটা পাবলিসিটি করেছে। তার মানে ঠাকুর ঘরে কে? আমিতো কলা খাইনি। তুমি করেছে বিজেপি। তোমার দালাল কাউকে দিয়ে এটা তুমি করেছ। কে কে এই খেলায় রয়েছে তা খুঁজে বের করা হয়ে গিয়েছে। 


শীতলকুচির(Shitalkuchi) গুলিকাণ্ডের কথা টেনে মমতা বলেন, আপনারা কি ভাবেন শীতলকুচির গুলিচালনার ঘটনা ছেড়ে দেব? কোনও দিন ভোটে এত হিংসা হয়নি। এবার হচ্ছে। আইনশৃঙ্খলা আমরা হাতে এখন নেই। আমি চাই শান্তিপূর্ণ ভাবে ভোট হোক। কেন্দ্রীয় বাহিনী বিজেপি প্রার্থীর সঙ্গে বসে খাবার খাচ্ছে। কাল এক ভিডিয়োতে দেখলাম, রানাঘাটের বিজেপি প্রার্থী সেন্ট্রাল ফোর্সের সঙ্গে বসে খাবার খাচ্ছে। কেন! তোমার বেলা নিয়ম, আর আমার বেলা নিয়ম নয়!


আরও পড়ুন-বাতাসে বহিছে Corona ভাইরাস! সাবধান, বলছে Lancet-র নয়া রিপোর্ট


বাংলায় আজ প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। তাঁকে নিশানা করে মমতা বলেন, নরেন্দ্র মোদী দেখবেন প্রতি ভোটের দিন আসবে। আর মিথ্যে কথা বলে যাবে। সব ভাঁওতা, সবটা কুত্সা করে যায়। সবটা অপপ্রচার করে যায়। বলে, তৃণমূল কংগ্রেস নাকি সব টাকা চুরি করেছে। তাহলে কনাশ্রী লোক পাচ্ছে কী করে, রুপশ্রী পাচ্ছে কি করে! বলে বাংলায় ডবল ইঞ্জিন সরকার করবে। তোমরা নোটবন্দি করে মানুষের সব টাকা চুরি করে নিয়েছ। ২ কোটি লোককে চাকরি দেবে বলেছিলে। ১০ কোটি লোকের চাকরি খেয়ে নিয়েছ। রেলের ৭৫ শতাংশ বিক্রি করছো। এয়ার ইন্ডিয়া বিক্রি করে দিচ্ছ, বিএসএলএল বিক্রি করে দিচ্ছ। আগামী দিনে আপনারা ব্যাঙ্ক থেকে টাকা ফেরত পাবেন কিনা সন্দেহ রয়েছে।