নিজস্ব প্রতিবেদন:  প্রেমের সম্পর্ক ছিল বড় বোনের সঙ্গে। ইদানীং সে সম্পর্কে চিড় ধরে। রাগ ছিলই, কিন্তু সেই রাগের বলি যে ছোটো বোনকে হতে হবে, তা ভাবতে পারেননি কেউ। প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার বোনকে প্রকাশ্যে খুনের চেষ্টা। বনগাঁর হাসপাতাল কালীবাড়ি মোড়ের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে ছেলেকে খুন মায়ের, উত্তপ্ত দেগঙ্গা


হাসপাতাল সংলগ্ন ঘিঞ্ঝি এলাকা। সকালের ব্যস্ততা তুঙ্গে। আচমকাই এক মহিলার আর্তচিত্কার। আকস্মিকতার রেশ কাটিয়ে ওঠার আগেই প্রত্যক্ষদর্শীদের নজরে পড়ে এক মাঝবয়সী ব্যক্তি হাতে দাঁ নিয়ে মহিলার দিকে তেড়ে যাচ্ছেন। যতক্ষণে স্থানীয়রা ওই ব্যক্তিকে আটকানোর চেষ্টা করেছেন, তার আগেই ওই মহিলাকে দুতিন বার এলোপাথাড়ি কুপিয়ে ফেলেছেন তিনি।


রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই মহিলা। পালিয়ে যাওয়ার আগেই স্থানীয়রা ওই ব্যক্তিকে ধরে ফেলে উত্তম মধ্যম দেন। পরে পুলিস গিয়ে দুজনকেই হাসপাতালে ভর্তি করে।


আরও পড়ুন: চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া বাচ্চাকে বাঁচাতে ঝাঁপ মায়ের


তদন্তে জানা যায়, শ্যামল দাস নামে ওই ব্যক্তির সঙ্গে আক্রান্ত মহিলা উমা পালের দিদি সোমার প্রেমের সম্পর্ক ছিল।  দুই বোনই বিবাহিতা। কিন্তু শ্যামলের সঙ্গে সোমার প্রেম বিয়ের আগে থেকেই। ইদানীং সে সম্পর্কের অবনতি হয়। সেজন্যই সোমার ওপর রাগ ছিল শ্যামলের। সোমকে না পেয়ে প্রকাশ্যে উমাকে নাগালে পেয়ে কুপিয়ে দেন শ্যামল।


পুলিস মনে করছে, শ্যামলের সঙ্গে দিদির বিবাহিত বহির্ভূত সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন উমা। সেই কারণেই উমাকে খুনের চেষ্টা করেন শ্যামল। আপাতত উমা ও শ্যামলকে জিজ্ঞাসাবাদ করে ধোঁয়াশা কাটানোর চেষ্টা করছে পুলিস।