নিজস্ব প্রতিবেদন: স্কুলে ভর্তি করাতে নিয়ে যাওয়ার নাম করে শ্যালিকা ও তার প্রতিবেশী ‘দিদি’কে বিক্রি করে দিল জামাইবাবু।  দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের ঘটনা।  ঘটনায় গ্রেফতার ১।  দুই জনকে উদ্ধার করেছে বারুইপুর থানার পুলিশ । বিহারের মতিহার এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে।  এই ঘটনায় নাবালিকার জামাইবাবু  বাঞ্চা মন্ডলকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নাবালিকার মায়ের অভিযোগ,  মেয়েকে স্কুলে ভর্তি  করাতে নিয়ে যাওয়ার নাম করে  বাড়ি থেকে নিয়ে যায় জামাইবাবু বাঞ্চা। তারপর থেকেই নিখোঁজ ছিল মেয়ে। ৷সেদিনই ওই নাবালিকা ছাড়াও নিখোঁজ হয়ে যায় প্রতিবেশী এক তরুণীও ।  বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাদের কোনও হদিস পাওয়া যায়নি।


আরও পড়ুন: কেন্দ্র-রাজ্য সংঘাত জারি, কলকাতা পুলিসের ২ ডিসিকে তলব ইডির


ঘটনাটি  ঘটেছে ৪তারিখ। সেদিনই বারুইপুর  থানায় অপহরণের অভিযোগ দায়ের করে পরিবার। তদন্তে নেমে পুলিশ ফোন কলের সূত্র ধরে জানতে বিহারে  রয়েছে নিখোঁজ দুই মেয়ে।  এরপর মোবাইল টাওয়ার লোকেট করেই বিহারে অভিযান চালায় পুলিস।  তাদেরকে সেখান থেকে উদ্ধার করা হয়। তাদের একটি ঘরে আটকে রেখে জোর করে  নাচ শেখানো হচ্ছিল।


কয়েকদিনের মধ্যেই তাদের অন্যত্র বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনায় আরওক অভিযুক্ত ফরেজ লস্কর  পলাতক।  এর পিছনে একটি চক্র করছে বলে ধারণা পুলিসের। ধৄতকে জিজ্ঞাসাবাদ  করে  নারী পাচারের আরও অনেক তথ্য পাওয়া যাবে বলে মনে করছে পুলিশ।