ওয়েব ডেস্ক: তাঁর গভীর মানবতাবোধের সামনে আগেই মাথা নত হয়ে গিয়েছে আসানসোলের তাণ্ডবকারীদের। ছেলেকে হারানোর পরও শান্তির দৃপ্ত প্রতিজ্ঞায় বলেছিলেন, প্রতিহিংসায় এক জনেরও মৃত্যু হলে ছাড়বেন শহর। ইমাম ইমদাদুল রসিদির সেই শপথের পরেই ক্রমশ স্বাভাবিক হতে শুরু করে রানিগঞ্জ - আসানসোলের পরিস্থিতি। শোকের ওপর প্রলেপ পড়েছে কয়েকদিনে। তার মধ্যেই ফের একবার নজির গড়লেন ইমাম রসিদি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পঞ্চায়েত ভোটে প্রার্থী বাছাই নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত শাসকদল তৃণমূলে, নবান্নও নিল বড় পদক্ষেপ


পুলিসকে বললেন, 'জানাব না ছেলের হত্যাকারীদের নাম।'সোমবার সিবতুল্লার মৃত্যু তদন্তে ইমাম রসিদির সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। জানতে চান, ছেলের হত্যাকারী হিসাবে তিনি কারও নাম জানাতে চান কি না। জবাবে ইমাম জানান, ছেলের মৃত্যুর সময় সেখানে ছিলেন না তিনি। পরে দেহ উদ্ধার হয়। ফলে অনুমানের ভিত্তিতে নাম উল্লেখ করে নিরীহ কাউকে ফাঁসাতে চান না তিনি।


হিন্দুস্তান টাইমসকে তিনি বলেন, 'আসানসোলে হিংসা ছড়ানোর পর থেকেই ছেলেকে খুঁজে পাচ্ছিলাম না। তাই থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করি। পরে ছেলের দেহ উদ্ধার হলে পুলিস খুনের মামলা শুরু করে। ছেলের মৃত্যুর সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। তাই অনুমানের ভিত্তিতে কারও নাম বলা ঠিক নয়। পুলিস তদন্ত করে হত্যাকারীদের খুঁজে বার করুক।'