ISL 2024 Final Tickets: চলে এল ফাইনালের টিকিট, ঘরে বসে কীভাবে কাটবেন? স্রেফ এক ক্লিকেই জানুন

How To Book ISL 2024 Final Tickets Online MBSG vs MCFC Match: শনির যুবভারতী দেখবে আবেগের সুনামি। প্রেস্টিজ ফাইটে নামছে সবুজ-মেরুন। জানুন আইএসএল ফাইনালের টিকিট অনলাইনে কীভাবে কাটবেন?

Updated By: Apr 30, 2024, 04:30 PM IST
ISL 2024 Final Tickets: চলে এল ফাইনালের টিকিট, ঘরে বসে কীভাবে কাটবেন? স্রেফ এক ক্লিকেই জানুন
চলে এল আইএসএল ফাইনালের টিকিট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর মাত্র তিনদিন। তারপরেই যুবভারতী ক্রীড়াঙ্গনে হাইভোল্টেজ ডুয়েল। ৪ মে সন্ধে ৭টা ৩০ মিনিটে আইএসএল ফাইনালে (ISL 2024 Final) মুখোমুখি গতবারের চ্য়াম্পিয়ন মোহনবাগান সুপার জায়ান্ট ও মুম্বই সিটি এফসি (Mohun Bagan Super Giant vs Mumbai City FC, MBSG vs MCFC)। এই মুম্বইকে হারিয়ে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব বাংলার প্রথম দল হিসেবে কিছুদিন আগেই জিতেছে আইএসএল লিগ শিল্ড (ISL League Shield)। এবার জেসন কামিন্স, দিমিত্রি পেত্রাতোসরা চাইবেন, ভরা যুবভারতীর গর্জনে মুম্বইকে হারিয়ে ট্রফি ধরে রাখতে। বলার অপেক্ষা রাখে না যে, যত সময় গড়াবে তত চারদিকে একটাই কথা শোনা যাবে, 'দাদা টিকিট আছে?' মঙ্গলবার অর্থাৎ আজ থেকেই শুরু হয়ে গেল অনলাইনে আইএসএল ফাইনালের টিকিট বিক্রি (ISL 2024 Final Tickets)। 

আরও পড়ুন: আইএসএল ফাইনালে উঠে ত্রিমুকুট জয়ের স্বপ্ন জিইয়ে রাখল মোহনবাগান

ইন্ডিয়ান সুপার লিগ ট্যুইট করে জানিয়ে দিয়েছে অনলাইনে টিকিট বিক্রি শুরু করল বুকমাইশো। দুই ঘণ্টার মেগা শো দেখার জন্য় আপনার ন্যূনতম খরচ ১৫০ টাকা। এই দামের পাশাপাশি ২০০, ৩০০ ও ৫০০ টাকা দামেরও টিকিট রয়েছে। মাঠের মানচিত্র এবং পকেটে বুঝে টিকিট কেটে নিন। এই প্রতিবেদনের সঙ্গেই টিকিট কাটার লিংকও জুড়ে দেওয়া হল। তবে এখনও পর্যন্ত বক্স অফিস টিকিট কবে থেকে বিক্রি হবে, সেই ব্য়াপারে কিছু জানা যায়নি। প্রথম লেগে গোয়ার মাঠে গিয়ে মুম্বই ৩-২ ব্য়বধানে জয় তুলে এনেছিল। গত সোমবার ফের মুম্বই নিজেদের ঘরের মাঠে ২-০ জেতে। দুই লেগ মিলিয়ে ৫-২ এর ব্যবধানে জিতে ফাইনালে উঠেছে ২০২০-২১-এর শিল্ড ও কাপ চ্যাম্পিয়নরা।

অন্য়দিকে মহাযুদ্ধের প্রথম পর্বের হার্ডল টপকাতে পারেনি মোহনবাগান! ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে ওড়িশা এফসি-র কাছে ১-২ হেরে ফিরেছিল গতবারের চ্য়াম্পিয়নরা। আইএসএল সেমিফাইনালের প্রথম লেগের অ্যাওয়ে ম্যাচ জিতে, ফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখাই লক্ষ্য় ছিল অ্যান্তোনিও লোপেজ হাবাসের শিষ্য়দের। সেখানে ওড়িশার ঘরের মাঠে হেরে গিয়েছিল সবুজ-মেরুন। জেসন কামিন্স, দিমিত্রি পেত্রাতোস, জনি কাউকোদের কাছে ফাইনালের যাওয়ার একটাই সুযোগ, কী সেই সুযোগ? গত রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ন্যূনতম দুই গোলের ব্য়বধানে জিততেই হবে। 'ডু-অর-ডাই', আর কোনও রাস্তাই ছিল না! আর সেই ম্য়াচেই মরণ কামড় দিল মেরিনার্স। সেই ম্য়াচে ২-০ ও দুই লেগ মিলিয়ে ৩-২ জিতে জিতে গতবারের চ্য়াম্পিয়নরা চলে গেল ফাইনালে।

আরও পড়ুন: India's T20 World Cup Squad: বিশ্বযুদ্ধের আগুনে স্কোয়াড ভারতের, দল নির্বাচনে পরতে পরতে চমক!

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.