নিজস্ব প্রতিবেদন:  সম্পর্ক রাখতে না চেয়ে ফেসবুকে প্রেমিকার পোস্ট। তা দেখে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা যুবকের। ঘটনাটি ঘটেছে কালনার পূর্বস্থলিতে। মৃতের নাম সুজিত দাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



পূর্বস্থলির যজ্ঞেশ্বরপুর গ্রামের বাসিন্দা সুজিত দাসের সঙ্গে বেলেরহাটের সংগ্রামপুর এক যুবতীর সম্পর্ক ছিল। গত দুবছর ধরে তাঁদের সম্পর্ক ছিল, পরিবারও সেকথা জানত। অভিযোগ, বৃহস্পতিবার ওই যুবতী  এই সম্পর্ক থেকে অব্যাহতি চায় বলে ফেসবুকে একটি পোস্ট করে।  পোস্টটি দেখার পর সুজিত তাঁকে বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন। যুবতী ফোন না ধরলে, সুজিতের পরিবারের সদস্যরাও যোগাযোগের চেষ্টা করে।  কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। বিষয়টি নিয়ে মনমরা ছিলেন সুজিত।


ছিনতাইয়ে বাধা, হাওড়ার বঙ্কিম সেতুতে গুলিতে খুন মাছ ব্যবসায়ী


শুক্রবার সকালে বাড়ির সকলে যখন কাজে ব্যস্ত ছিলেন, তখন বাড়ি থেকে বেরিয়ে যান সুজিত। পরে কাটোয়া শাখার বেলেরহাট স্টেশনের পাশ থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি পরিবারের। অন্যদিক, সুজিতের বন্ধুদের দাবি, ওই যুবতী সম্প্রতি অন্য আরেকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। আর তার জন্যই সুজিতের উদ্দেশে এইরকম পোস্ট করেছেন। তদন্তে নেমেছ পুলিস।