নিজস্ব প্রতিবেদন: অবশেষে ভারতে লঞ্চ হল Poco X2। সম্প্রতি Xiaomi-র ছত্রছায়া থেকে বেরিয়ে পৃথক ব্র্যান্ডের তকমা পেয়েছিল Poco। স্বাধীন হওয়ার পরে এটাই সংস্থার প্রথম স্মার্টফোন। চোখ ধাঁধানো স্পেসিফিকেশন-সহ আসরে চলছে এই ফোন। ২০১৮ সালে বাজারে এসেছিল Poco-র প্রথম স্মার্টফোন Poco F1। পাঞ্চ হোল ডিসপ্লে-সহ উন্নতমানের ক্যামেরা নিয়ে আসতে চলেছে Poco X2। আসুন জেনে নেওয়া যাক এর ফিচারগুলো সম্পর্কে.....


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Poco X2-এর স্পেসিফিকেশন আর দাম:


১) এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে। ১২০Hz রিফ্রেশ রেটের এই ডিসপ্লেতে থাকছে হোল-পাঞ্চ ডিজাইন।


২) ফোনের ভিতরে রয়েছে Snapdragon 730G চিপসেট।


৩) এই ফোনে থাকছে Android v10 (Q) অপারেটিং সিস্টেম।


৪) ৮ জিবি RAM থাকছে ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকছে এই ফোনে।


৫) ছবি তোলার জন্য থাকছে চারটি ক্যামেরা। ৬৪ মেগাপিক্সেল ( Sony IMX 686 প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে ( ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার) + ৫ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (ডেপথ সেন্সার) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। Poco X2-র ডুয়াল সেলফি ক্যামেরায় ২০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সঙ্গে থাকবে একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।


৬) এই ফোনে থাকছে ৪,৫০০ mAh-এর ব্যাটারি।


৭) কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ৪G VoLTE, Wi-Fi ৮০২.১১ ac, Bluetooth, GPS/ A-GPS, USB Type-C ও ৩.৫ মিমি অডিও জ্যাক।


আরও পড়ুন: মোট বিক্রির নিরিখে ভারতের প্রিমিয়াম স্মার্টফোন বাজারে এক নম্বরে OnePlus


৮) এছাড়া থাকছে ২৭W ফাস্ট চার্জ সাপোর্ট। ফোনের পিছনে থাকছে গ্রেডিয়েন্ট ফিনিশ।


৯) দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯টাকা থেকে। ৬GB RAM + ৬৪GB স্টোরেজে Poco X2-র দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজে এই ফোন কিনতে দাম পড়বে যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকা।