নিজস্ব প্রতিবেদন: মে মাসেই চিনে লঞ্চ হয়েছে Realme X। এ বার ভারতের বাজারে এই ফোন আনতে চলেছে সংস্থা। ১৫ জুলাই ভারতে লঞ্চ হবে Realme X। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। এই ফোনের অন্যতম আকর্ষণ পপ-আপ সেলফি ক্যামেরা। খুব শীঘ্রই প্রতিবেশি দেশগুলিতেও পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনটি। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Realme X-এর স্পেসিফিকেশন আর দাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



Realme X-এর স্পেসিফিকেশন আর দাম:


১) ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশের বেশি।


২) ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনটি। MicroSD কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।


৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১০ চিপসেট।


৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের পপ-আপ সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


৫) এই ফোনে থাকছে ৩,৭৬৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।


৬) চিনে Realme X-এর ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১,৪৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ১৫,৪০০ টাকা) থেকে। ভারতেও তার আশেপাশেই দাম হবে বলে মনে করা হচ্ছে।


আরও পড়ুন - সাবধান! আপনার স্মার্টফোনে এই অ্যাপ থাকলে আনইনস্টল করুন এখনই