নিজস্ব প্রতিবেদন : বুধবার বাজারে এল Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy M30s। Galaxy M30s-এর অন্যতম বড় চমক এর দীর্ঘস্থায়ী ৬,০০০ mAh ব্যাটারি। কয়েক সপ্তাহ আগে লঞ্চের আগেই ফাঁস হয়েছিল Samsung Galaxy M30s-এর স্পেসিফিকেশন। সেই সময়ে Galaxy M30s-এর ৬,০০০ mAh ব্যাটারি থাকার সম্ভাবনাকে বিশ্বাসই করতে পারেননি স্মার্টফোন উত্সাহীরা। কিন্তু সেই লিক হওয়া স্পেসিফিকেশনই সত্যি প্রমাণিত হল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগামী ২৯ সেপ্টেম্বর থেকেই Amazon.in ও স্যামসাঙের ই-স্টোরে বিক্রি শুরু হবে Samsung Galaxy M30s-এর। তার আগে এক নজরে দেখে নিন Samsung Galaxy M30s-এর দাম ও স্পেসিফিকেশন...


Samsung Galaxy M30s-এর দাম ও স্পেসিফিকেশন: 


১) ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও আগের সংস্করণের চেয়েও বেশি। থাকছে ওয়াটার ড্রপ নচ।



২) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ অপশনে Samsung Galaxy M30s যাবে। থাকছে ২.৩ GHz Exynos 9611 চিপসেট। 


৩) Android 9 Pie অপারেটিং সিস্টেম থাকছে।


আরও পড়ুন: বিক্রি শুরু হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ Oppo A9 2020-এর! দামও সাধ্যের মধ্যেই


৪) ৪৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।


৫) ফোনের পিছনের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


৬) ব্যাটারির বিষয়ে বেশ জোর দিয়েছে Samsung। ৬,০০০ mAh ব্যাটারি থাকছে Samsung Galaxy M30s-এ। অর্থাত্ একবার সম্পূর্ণ চার্জ দিলেই দুই দিন থাকবে ব্যাটারি। 


৭) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে Amazon.in ও স্যামসাঙের ই-স্টোরে বিক্রি শুরু হবে Samsung Galaxy M30s-এর।