close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিক্রি শুরু হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ Oppo A9 2020-এর! দামও সাধ্যের মধ্যেই

এক নজরে দেখে নিন Oppo A9 2020-এর স্পেসিফিকেশন আর দাম...

Sudip Dey Updated: Sep 16, 2019, 12:04 PM IST
বিক্রি শুরু হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ Oppo A9 2020-এর! দামও সাধ্যের মধ্যেই

নিজস্ব প্রতিবেদন: সোমবার ভারতে শুরু হল Oppo A9 2020। চলতি মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল Oppo A9 2020। এদিন দুপুর ১২ টা থেকে আমাজন-এ বিক্রি শুরু হবে এই স্মার্টফোনের।

Oppo A9 2020-এর অন্যতম বড় আকর্ষণ নিঃসন্দেহে ফোনের কোয়াড ক্যামেরা ও দীর্ঘস্থায়ী ব্যাটারির কম্বিনেশন। তার সঙ্গে থাকছে শক্তিশালী প্রসেসর।

সোমবারই বিক্রি শুরু হচ্ছে আরেক প্রতিদ্বন্দি সংস্থা Realme-এর নতুন স্মার্টফোন Realme XT-এর। একই দামের সেগমেন্টের এই দুই ফোন যে ভারতের বাজারে মুখোমুখি প্রতিযোগিতা তৈরী করবে তা বলাই বাহুল্য। এক নজরে দেখে নিন Oppo A9 2020-এর স্পেসিফিকেশন আর দাম...

Oppo A9 2020-এর স্পেসিফিকেশন ও দাম:

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও অনেকটাই বেশি। থাকছে ওয়াটারড্রপ নচ।

২) ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, এবং ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Oppo A9 2020।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৬৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলের (আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সর) + ২ মেগাপিক্সেল (মোনোক্রম সেন্সর)  কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ওয়াটারড্রপ নচ-সহ বিক্রি শুরু হচ্ছে Realme XT!

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Oppo A9 2020-এর ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজের দাম ১৬,৯৯০ টাকা। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। সোমবার দুপুর ১২টা থেকে Amazon.in-এ বিক্রি শুরু Oppo A9 2020-এর।