নিজস্ব প্রতিবেদন: আবারও আলোচনায় মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও নিয়ে নেটিজেনদের হাসির পাত্রে পরিণত হয়েছেন তিনি। একই সঙ্গে এই ভিডিওটিকে ব্যবহার করে বাইডেন কে আক্রমণ করছেন তার বিরোধীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার উত্তর ক্যারোলিনার পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে বাইডেন বক্তৃতা দেন। বক্তৃতা শেষ হওয়ার পরে, তাকে একাই হাওয়ায় হাত মেলাতে দেখা যায়। এই পুরো ঘটনাটির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


 



বক্তৃতা শেষ করার পর, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ঘুরে দাঁড়ান এবং হ্যান্ডশেক শুরু করেন, যখন সেখানে কেউ ছিল না। বাইডেনও বুঝতে পারেননি যে তিনি মঞ্চে একা ছিলেন। ভিডিওতে দেখা যায় যে বাইডেন ডানদিকে ঘুরলেন এবং কারো কাছে হ্যান্ডশেক করার জন্য তার হাত বাড়িয়ে দিয়ে বললেন ঈশ্বর আপনার সকলের মঙ্গল করুন। যদিও সেই সময় সেখানে কেউ ছিল না। এই ভুলের পরে হঠাৎই অন্যদিকে ঘুরে যান তিনি।


আরও পড়ুন: Bangladesh: সমকামি অধিকার পাবে না বাংলাদেশ, জানিয়ে দিলেন প্রতিমন্ত্রী


ভিডিওটি ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় মার্কিন প্রেসিডেন্টকে ব্যঙ্গ করা হচ্ছে। কেউ কেউ এটাও বলছেন যে বাইডেন ডিমেনশিয়ায় আক্রান্ত। অন্যদিকে বিরোধীরাও তার বয়স লক্ষ্য করে আক্রমণ শুরু করেছে। তারা বলেছেন যে বাইডেনের বয়স বেড়ে যাওয়ার কারনে এখন তার রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ভাবা উচিত।


মার্কিন প্রেসিডেন্ট অতীতেও এমন ভুল করেছেন। কিছুদিন আগে তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে তিনি সোজা পথ ছেড়ে অনেক ঘুরে নিজের বাড়িতে প্রবেশ করেন। তখন বলা হয়েছিল, হয়ত হাঁটতে হাঁটতে পথ ভুলে গেছেন বাইডেন। শেষ কিছু দিনে বাইডেন বেশ নীরব রয়েছেন। গত সপ্তাহে একটি ইভেন্টে তাকে বেশ বিভ্রান্ত দেখায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)