নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের সিন্ধ প্রদেশে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। মিল্লাত এক্সপ্রেস এবং স্যার সৈয়দ এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষ। এখন পর্যন্ত মৃত কমপক্ষে ৩০, আহত ৫০-এর বেশি। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সোমবার সকালে সিন্ধপ্রদেশের ঘোটকি জেলার দারকিতে দুর্ঘনাটি ঘটে। করাচি থেকে সারগোধাগামী মিল্লাত এক্সপ্রেস এবং রাওলপিণ্ডি থেকে আগত স্যার সৈয়দ এক্সপ্রেসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। রায়তি স্টেশনের কাছেই এই দুর্ঘটনাটি ঘটেছে। প্রশাসন সূত্রে খবর, মিল্লাত এক্সপ্রেসে এখনও ১৫ থেকে ২০ জনের আটকে রয়েছে। উদ্ধারকার্যে নেমেছে স্থানীয় প্রশাসন। ট্রেনের বগি কেটে আটকে থাকা যাত্রীদের বের করা হচ্ছে। এমনটাই জানিয়েছেন ঘোটকির এসএসপি উমর তুফেল।


আরও পড়ুন: কন্যাসন্তানের জন্ম দিলেন Harry-Meghan, রাজপরিবারে খুশির হাওয়া


আরও পড়ুন: তুষার-উত্‍সারিত আলোয় মুছল নয়ন-অন্ধকার! এশিয়ায় প্রথম দৃষ্টিহীন এভারেস্টে


আহতদের ঘোটকি, ধারকি, ওবারো এবং মীরপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘোটকির ডেপুটি কমিশনার জানান ওসমান আব্দুল্লাহ জানান, ট্রেনের বগিগুলো উল্টে যাওয়ায় উদ্ধারকার্যে কিছুটা অসুবিধা হচ্ছে। তবে প্রশাসন সর্বত ভাবে চেষ্টা করেছে।   


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)