জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রক্তে রাঙা জল! জলকেলির আনন্দে নিমেষে ছন্দপতন। বন্দুকের শব্দে, বারুদের গন্ধে আর রক্তের রঙে শুকিয়ে গেল উইকএন্ডের জল-খেলার আনন্দ। সেন্ট্রাল মেক্সিকোর ঘটনা। এক ওয়াটার পার্কে শনিবার হামলা চালাল বন্দুকধারীরা। এই হামলায় এক শিশু-সহ ছ'জনের মৃত্যু হয়েছে। পার্কে থাকা লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলার পরেই ঘটনাস্থলে যায় পুলিস। তারা পার্কে তিন মহিলা, তিন পুরুষ এবং বছরসাতেকের এক শিশুর দেহ দেখতে পায়। ঘটনায় একজন গুরুতর আহতও হয়েছেন। ওয়াটার পার্কটি মেক্সিকোর গুয়ানাজুয়াতো এলাকায় অবস্থিত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Japan PM Fumio Kishida: সভা চলাকালীন বীভৎস বিস্ফোরণ! অল্পের জন্য প্রাণে বাঁচলেন জাপানের প্রধানমন্ত্রী


মেক্সিকোর স্কুলগুলিতে বসন্তকালীন ছুটির শেষ দিন ছিল শনিবার। আর এদিনই হামলার ঘটনা ঘটল। ওয়াটার পার্কটি মেক্সিকোর এক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের পাশেই অবস্থিত। 


আরও পড়ুন: South Korea: সন্তানের জন্ম দিলেই এবার সরকার দেবে বিপুল অর্থ! দেশ জুড়ে খুশির হাওয়া দম্পতিদের মধ্যে...


স্থানীয় পুর কর্তৃপক্ষের বিবৃতিতে বলা হয়েছে, বন্দুকধারীরা গতকাল স্থানীয় সময় বিকেল সাড়ে চারটায় লা পালমা সুইমিং রিসর্টে উপস্থিত হয়। তারা সরাসরি একদল লোকের দিকে এগিয়ে গিয়ে গুলি চালাতে আরম্ভ করে দেয়। চলে যাওয়ার আগে তারা ঘটনাস্থল থেকে সিসিটিভি ক্যামেরা নিয়ে যায়।


তবে স্থানীয় একটি নিউজ ওয়েবসাইটে ঘটনার একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি তুলেছেন এক প্রত্যক্ষদর্শী। ভিডিয়োতে দেখা গিয়েছে, পার্কের ভেতর থেকে ঘন ধোঁয়া বের হচ্ছে। কিছু মানুষ মেঝেতে লুটিয়ে পড়ছেন। আবার অনেকে গুলি থেকে বাঁচার জন্য দৌড়াদৌড়ি করছেন। সেই মুহূর্তে পার্কে থাকা লোকজনের চোখেমুখে আতঙ্কের ছাপ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)