জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডিক্টেটর বলে কি তাঁর জীবনে থাকবে না প্রেম, থাকবে না যৌনতা? দোর্দণ্ডপ্রতাপ শাসক কিম জন উন সম্পর্কে সাধারণ মানুষের তেমনই ধারণা হলেও কিম স্বয়ং নাকি এতদিন ডুবে ডুবে জল খাচ্ছিলেন বলেই খবরে প্রকাশ। জানা যাচ্ছে, তিনি চুটিয়ে প্রেম তো করেছেনই, এমনকি ইতিমধ্যে বাবাও হয়ে উঠেছেন। কিন্তু তা অতি গোপনে। এতই গোপনে কাক-পক্ষী পর্যন্ত তা এতদিন টের পায়নি। তবে, কোনও অসতর্ক মুহূর্তে কিমকে নাকি তাঁর প্রেমিকার সঙ্গে দেখা গিয়েছে। আর তাতেই সাড়া পড়ে গিয়েছে বিশ্ব জুড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Crows Follow Democracy: গণতন্ত্রের চর্চা করে 'কাক্কেশ্বর কুচকুচে'রাও! কাকের সমাজেও ভোট হয়, জানেন?


কিমের প্রেমিকা বলে যাঁকে চিহ্নিত করা গিয়েছে, তিনি উত্তর কোরিয়ার পপ স্টার এবং বর্তমানে কিমের পার্সোনাল সেক্রেটারি। উত্তর কোরিয়ার অন্যতম বিখ্যাত মেয়েদের ব্যান্ড 'মোরানবঙ'। সেখানে পারফর্ম করতেন হিয়ঁ সং-উল নামের এই সুন্দরী তরুণী। 


গত সপ্তাহে পিঙগ্যাঙ নামের একটি জায়গায় কিম-প্রেমিকা হিয়ঁ সং-উলকে কিমের সঙ্গে দেখা গিয়েছে। যেখানে তাঁকে একেবারে ফোনে আঠার মতো এঁটে থাকতে দেখা গিয়েছে। যদিও ঠিক সেই সময়েই অন্য সহায়কেরা মরিয়া হয়ে কিমের নোট নিচ্ছিল বলেই দেখা গিয়েছে। এর থেকেই আরও গুজব ছড়ায়। এক স্পাইমাস্টার জানান, কিমের সঙ্গে হিয়ঁ সং-উলের সম্পর্কের সবটা ঠিক পেশাদারিত্ব দিয়ে ব্যাখ্যা করা যায় না। 


আরও পড়ুন: Sikkim: এবার ১৭ হাজার ফুট উচ্চতায় অ্যান্টি-ট্যাংক মিসাইল! এসে গেল পূর্ব ভারতের নতুন প্রহরী...


সংশ্লিষ্ট মহল জানাচ্ছে, শুধু প্রেম করাই নয়, কিম সেই সম্পর্কের জেরে বাবাও হয়েছেন। সেই ছেলের নাম রাখা হয়েছে কিম ২-বং। তবে কিমের বিয়ে আগেই হয়েছে। তাঁর স্ত্রীর নামও জানে সকলে-- রি সল-জু। রি সল-জু-র গর্ভে কিমের যে ছেলে জন্মেছে, সে নাকি খুবই দুবলা-পাতলা। তবে কিমের যেটি তথাকথিত অবৈধ সন্তান, সে নাকি তার বাবার মতোই খুব গাঁট্টাগোট্টা শক্তসমর্থ হয়েছে!  জানা গিয়েছে, তার মা হিয়ঁ সং-উলের সঙ্গে কিমের সম্পর্ক নাকি বহুদিনের। সুইৎজারল্যান্ডে তাঁদের প্রথম দেখা।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)