জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানে বড় ধরনের পথদুর্ঘটনা। একটি যাত্রীবাহী বাস ও ডিজেলবাহী পিক-আপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের পিন্ডি ভাটিয়ান শহরে। মুখোমুখি সেই সংঘর্ষে যাত্রীবাহী বাসে আগুন ধরে যায়। মহিলা ও শিশু-সহ অন্তত ১৬ জন নিহত হন। ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। আজ, রবিবার ভোরে ভাটিয়ানের কাছে ফয়জলাবাদের সড়কে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে পাকিস্তান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Pakistan: পাকিস্তানে গির্জায় আগুন, খ্রিস্টানদের বাড়িতে ভাঙচুর! উদ্বিগ্ন জো বাইডেন...


পাকিস্তান পুলিস জানিয়েছে, রবিবার স্থানীয় সময় ভোর চারটে নাগাদ ভাটিয়ান ইন্টারচেঞ্জের কাছে দুর্ঘটনাটি ঘটে। বাসটি ডিজেল ড্রাম বহনকারী একটি পিক-আপ ভ্যানকে ধাক্কা দেওয়ার পরেই বাসটিতে আগুন লেগে যায়। উদ্ধারকারীরা জানান, প্রায় ৩৫-৪০ জন যাত্রী নিয়ে করাচি থেকে ইসলামাবাদের দিকে যাচ্ছিল বাসটি। নিহতদের মধ্যে বাস ও পিক-আপ ভ্যানের চালকও রয়েছেন।


পিন্ডি ভাটিয়ান ও ফয়জলাবাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে আহতদের বলে জানিয়েছেন পাকিস্তানের স্থানীয় ওই হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।


আরও পড়ুন: Global Water Scarcity: বিশ্ব জুড়ে ৪০০ কোটিরও বেশি মানুষ চরম জলসংকটে পড়তে চলেছেন! ভারতেও কি খরা?


পিন্ডি ভাটিয়ান পুলিসের এক কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পরপরই বাসযাত্রীদের উদ্ধারে এগিয়ে এসেছিলেন স্থানীয় লোকজন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)