জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্চ-এপ্রিল-মে-- তিন মাস ধরে ঘটছে অদ্ভুত ঘটনা। তিন মাস ধরেই অভিযোগ আসছে পুলিসের কাছে। কীসের অভিযোগ? অস্ট্রেলিয়ার মেলবোর্নে অন্তত ৬৫ জন মহিলার ঠিকানায় ডাকযোগে পাঠানো হয়েছে ব্যবহৃত কনডোম। এমন অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে অস্ট্রেলিয়ার পুলিস। ব্যবহৃত কনডোম পাওয়া ওই মহিলারা সকলেই দক্ষিণ-পূর্ব ও পূর্ব মেলবোর্নের বাসিন্দা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Australia: বাতিল হয়ে গেল কোয়াড বৈঠক! জানিয়ে দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী...


ওই মহিলাদের ঠিকানায় হাতে লেখা বার্তা-সহ কনডোমগুলি পাঠানো হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। পুলিসের ধারণা, হঠাৎ করে, ভুল করে বা আচমকা কনডোমগুলি মহিলাদের ঠিকানায় পৌঁছে যায়নি। ওই মহিলাদের লক্ষ্য করেই কেউ বা কারা পরিকল্পনামাফিক এইসব জিনিস ডাকযোগে তাঁদের পাঠিয়েছেন। কারণ, একটা সাধারণ সূত্র এখনই মিলছে। কনডোম 'উপহার' পাওয়া প্রত্যেক মহিলাই  কিলব্রেদা কলেজ প্রাইভেট গার্লস স্কুলে পড়েছেন। তাঁরা ১৯৯৯ সালের ব্যাচ।


আরও পড়ুন: UK: টানা ১৫ বছর ছুটিতে থেকেই বেতন পাচ্ছেন! তবুও কোম্পানির বিরুদ্ধে মামলা...


পুলিস জানিয়েছে, গত মার্চে প্রথম একজন মহিলা এই অভিযোগ জানিয়েছিলেন। আর সর্বশেষ অভিযোগটি এসেছে গত সোমবার।
আর অধিকাংশ মহিলাই একাধিক চিঠি পেয়েছেন। যার সব কটিতে যুক্ত ছিল ব্যবহৃত কনডোম! 


কনডোম-পাওয়া ওই মহিলাদের ধারণা, ওই স্কুলের পুরনো কোনও ম্যাগাজিন বই বা সুভেনির থেকে তাঁদের ঠিকানা কেউ সংগ্রহ করে থাকতে পারেন। এক মহিলা সংবাদমাধ্যমে জানিয়েছেন, ডাকে এগুলি পাওয়ার পরে তিনি রাতে ঘুমাতে পারেননি! চিঠিতে হাতে লেখা বার্তা ছিল। পরে তিনি তাঁর বন্ধুদের সঙ্গে যোগাযোগও করেছেন, জানতে যে, তাঁরাও এমন জিনিস পেয়েছেন কি না! এবং আশ্চর্যের যে, অনেকেই এরকম উপহার পেয়েছেন!


স্বাভাবিক ভাবেই ঘটনা নিয়ে জোরদার তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে যে কেউ তথ্যসাহায্য করতে এগিয়ে আসতে পারেন বলে অনুরোধ জানিয়ে রেখেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)