জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হঠা-ই কানের ভিতর বিকট শব্দ। সঙ্গে হালকা অস্বস্তি। তারপর? কান পরিষ্কারের অত্যাধুনিক যন্ত্রে ধরা পড়ল, ভিতরে বাসা বেঁধেছে মাকড়সা! চক্ষু চড়ক গাছ মহিলার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Japan Earthquake: মাত্র কয়েক মিনিটের ব্যবধান! জোড়া ভূমিকম্পে কাঁপল জাপান


জানা গিয়েছে, ওই মহিলার নাম লুসি ওয়াইল্ড। বাড়ি, ইংল্যান্ডে। স্থানীয় একটি স্কুলে শিক্ষকতা করেন তিনি। এক সন্তানের মা। কানে ভিতরের বিকট শব্দ শুনতে পাচ্ছিলেন লুসি। আঁচড়ে দিলে যেমন লাগে, ঠিক তেমন একটি অস্বস্তিও হচ্ছিল। প্রথম বিষয়টিকে আমল দেননি ওই ব্রিটিশ মহিলা। ভেবেছিলেন, কানে হয়তো ময়লা জমেছে। 


এদিকে অস্বস্তি বাড়ছিল ক্রমশই। শেষপর্যন্ত অত্যাধুনিক যন্ত্রের সাহায্যে কান পরিষ্কার করার সিদ্ধান্ত নেন তিনি। ওই যন্ত্রের সঙ্গে লাগানো ছিল ক্য়ামেরা। সেই ক্যামেরাতে ধরা পড়ে, ময়লা নয়, কানের ভিতরে রয়েছে মাকড়সা! এতটাই আতঙ্কিত হয়ে পড়ে যে, কানে গরম ঢেলে দেন তিনি। তাতে অবশ্য় কাজও হয়। বেরিয়ে আসে মাকড়শাটি। আকারে সেটি ছিল শিশুর নখের মতো। এরপর চিকিৎসকদের পরামর্শে ওষুধে খান তিনি।


এবার শুরু হল কানে যন্ত্রণা। ফের কান পরিষ্কার যন্ত্রটি ব্যবহার করেন লুইসি। দেখা যায়, কানে কালো মতো কিছুটা একটা রয়েছে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ছোটেন ওই মহিলা। পরীক্ষায় ধরা পড়ে, ওই বস্তুটি মাকড়সার বাসা! সেটাকে বের করে দিয়েছেন চিকিৎসকরা।  লুইসির কথায়, 'খুবই যন্ত্রনাদায়ক ছিল। বের করার সময়ে আমি বমি করে দিয়েছিলাম'। 


আরও পড়ুন:  Qatar Death Penalty| Indian Navy: ভারতের জয়, কাতারে মৃত্যুদণ্ড রদ ৮ প্রাক্তন নৌসেনার..



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)