ওয়েব ডেস্ক: বিমানে যাত্রা করার সময় নিশ্চয়ই অনেকরকম অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন? কখনও ঝড় বৃষ্টি দেখেছেন। আবার কখনও সাদা পেঁজা তুলোর মতো মেঘের ওপর দিয়ে যাওয়ার স্মৃতিও মনে গেথে রয়েছে। কিন্তু হিথরো বিমানবন্দর থেকে ওড়ার পর যাত্রীরা যে অভিজ্ঞতার সম্মুখীন হলেন তা তাঁরা জীবনেও ভুলতে পারবেন না। বিমানের ওপর বাজ পড়ার ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঝড় ঝঞ্ঝার মধ্যেই আকাশে উড়েছিলেন তাঁরা। আকাশে ওড়ার খানিক্ষণের মধ্যেই ঘটে যায় সেই বিপর্যয়। হঠাত্‌ বিমানটির ওপর ধেয়ে আসে বাজ। এই বাজ মানে বাজপাখি নয়। বিদ্যুত্‌। যাকে আমরা আকাশ থেকে অনেক দুর থেকে দেখলেই ভয় পাই, সেই বাজ আছড়ে পড়ল বিমানের ওপর! সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানে। ভয় পেয়ে যান যাত্রীরা। অনেক যাত্রী আবার ছবি তোলার চেষ্টাও করেন। কিন্তু বাজ পড়ায় কারও কোনও ক্ষতির কথা জানা যায়নি।



বিমানে উপস্থিত যাত্রীদের মধ্যে এক যাত্রী জানিয়েছেন, হঠাত্‌ বিদ্যুতের জোর আলোয় তাঁরা প্রথমে ভয় পেয়ে গিয়েছিলেন। সমস্ত যাত্রীরাই কী করবেন বুঝতে পারছিলেন না। কেউ কেউ আবার ছবি তোলারও চেষ্টা করেন। কিন্তু মুহূর্তের মধ্যে ঘটে যাওয়ার জন্য অনেকে ছবি তুলতে পারেননি। আবার অনেকে ক্যামেরাবন্দী করলেন সেই ভয়ঙ্কর মুহূর্তের ছবি।


ভিডিওয়ে দেখে নিন সেই বাজ পড়ার মুহূর্ত।