ওয়েব ডেস্ক: পোলবাকাণ্ডে গ্রেফতার আরও এক। ঘটনার দিন গাড়ির চালককে পালাতে সাহায্য করে আরেক গাড়ির চালক নন্দকুমার রজক। আজ বড়বাজার থেকে নন্দকুমারকে গ্রেফতার করেছে হুগলি জেলা পুলিস। কাল তাকে চুঁচুড়া আদালতে তোলা হবে। দুর্ঘটনার তিনদিন পর সুগন্ধা মোড়ে বসছে পুলিস ক্যাম্প।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অপহরণে বাধা পেয়ে তরুণীকে রাস্তায় পিষে মেরেছে মিনিডোর চালক। সুগন্ধার মোড়ে শুক্রবার রাতের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করল পুলিস। সেদিন ট্রাকের চালক রঞ্জিত বৈঠাকে পালাতে সাহায্য করে নন্দকুমার রজক। সোমবার বড়বাজার থেকে নন্দকুমারকে গ্রেফতার করে হুগলি জেলা পুলিস। লাগাতার জেরা চলছে রঞ্জিত বৈঠাকে। পুলিস সূত্রে খবর, রঞ্জিত বৈঠাকে জেরা করে কোনও খালাসির তথ্য মেলেনি। রঞ্জিত আদৌ কতটা সত্যি বলছে তা খতিয়ে দেখছে পুলিস। মিনিডোরটির ফরেন্সিক নমুনা সংগ্রহ করেছেন এক্সপার্টরা।


শুক্রবার রাতের ঘটনার দুদিন পর নড়েচড়ে বসল পুলিস। সুগন্ধার মোড়ে বসছে স্থায়ী পুলিস ক্যাম্প। ক্যাম্পে দুজন অফিসার ছাড়াও ৬জন কনস্টেবল ও ৬জন সিভিক ভলেন্টিয়ার থাকবেন। জেলা পুলিস সুপার প্রবীণকুমার ত্রিপাঠী জানিয়েছেন, হাইওয়েতে চলবে লাগাতার পেট্রোলিংও। দিনের ঘটনায় আহত পূজা ওঁরাওয়ের গোপন জবানবন্দির জন্য মঙ্গলবার আদালতে আবেদন করবে পুলিস।