ওয়েব ডেস্ক: নুনের গুজব স্পর্শ করতে পারল না আমাদের রাজ্যকে। ক্রেতা থেকে ব্যবসায়ী, কেউই নুনের আতঙ্কে ভিত নন। এরাজ্যে নুনের স্টক পর্যাপ্ত। গুজবে কান না দিতে অনুরোধ করেছে সরকার। দিল্লির ঢেউ একটু হলেও আলোড়ন ফেলেছিল ভাগীরথির জলে। নুনের গুজব পৌছয় এরাজ্যেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার রাতে হাওড়ার কিছু দোকানে হইচই পড়ে যায়। যদিও সেই গুজব স্থায়ী হয়নি। শনিবার সকালে পোস্তা বাজারে দেখা গেল দিল্লি খবরে কয়েকজন ক্রেতা শঙ্কিত। তবে দোকানিদের মধ্যে কোনও দ্বিধাভাব নেই। তাঁরা জানালেন নুন রয়েছে যথেষ্ট। দুমাস নতুন নুনের যোগান না এলেও এরাজ্যে সমস্যা হবে না। জানিয়েছে ব্যবসায়ীদের সংগঠন।


আরও পড়ুন দুর্নীতি রুখতে সরকারের কড়া পদক্ষেপ, রোজের হয়রানিতে বিরক্ত সাধারণ মানুষ


জেলার বাজার গুলিতেও নুনের গুজব দাগ কাটতে পারেনি। শিলিগুড়িতে নুনের যোগান ছিল স্বাভাবিক। কোচবিহারেও আতঙ্কের লেশমাত্র ছিল না। মালদহের বাজারে নুন বিকিয়েছে নুনের দরেই। তবে গুজবের জোরে ছদ্ম চাহিদা তৈরি করে দাম বাড়াতে পারে লোভী ব্যবসায়ীরা। রাজ্যবাসীকে তাই সতর্ক করেছেন ক্রেতা সুরক্ষা মন্ত্রী।


তবে, ক্রেতাসুরক্ষা মন্ত্রী আশঙ্কার কারণ নেই। চেষ্টা করেও দেশজুড়ে অস্থিরতা তৈরিতে ব্যর্থ দিল্লির অসাধু ব্যবসায়ীরা। ধুলোময়লার মতোই নুনের গুজব ঝেড়ে ফেলল পশ্চিমবঙ্গের বাজার।


আরও পড়ুন উত্তর ভারতে নাকি নুন নেই! হঠাত্‍ ছড়াল গুজব