ব্যুরো:সব হিসেব ঠিক থাকলে, এখন উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল পূজা সরকারের। কিন্তু হল না। বাড়িতেই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। অভিযোগ, প্রেমিককে বিশ্বাস করে কন্যাশ্রী প্রকল্পে পাওয়া টাকা, তার হাতে তুলে দেন পূজা। ফেরত চাইলে জোটে মারধর। অপমানে আত্মঘাতী হন, কালনার এই মেধাবী ছাত্রী। ফেরার অভিযুক্ত প্রেমিক।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দু-একবার মাত্র সেকেন্ড। তা বাদ দিলে ক্লাসে বরাবর ফার্স্ট গার্ল পূজা সরকার। কালনা হিন্দু গার্লস স্কুলের এই মেধাবী ছাত্রীর আত্মহত্যা, এখনও মেনে নিতে পারছেন না কেউই।
চোদ্দেই ফেব্রুয়ারি, কালনার জিউধারায় বাড়ির মধ্যে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পাওয়া গেছে একটি সুইসাইড নোট। লেখা ছিল দুটি মাত্র লাইন। আমি আত্মহত্যা করলাম। বিশ্বজিত্‍ তুমি ভাল থেকো।


মৃতার পরিবারের অভিযোগ, বিশ্বজিত্‍ বাছার, কালনারই রংপুরের বাসিন্দা পূজার প্রেমিক এই আত্মহত্ম্যার জন্য দায়ী। তাঁর বিরুদ্ধে পুজার কন্যাশ্রী প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।পূজার মোবাইলের মেসেজ ঘেঁটে, টাকা দেওয়ার বিষয়ে নানা তথ্য হাতে এসেছে পুলিসের। পরে বারবার সেই টাকা ফেরত চাইলেও, জুটেছে অবজ্ঞা-অপমান-মারধর।


অভিযুক্ত বিশ্বজিত্‍ ও তাঁর পরিবারের বিরুদ্ধে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করা হয়। মৃতার পরিবারের দাবি একটাই, মেয়ের মৃত্যুর জন্য দোষীদের কঠোর শাস্তি।