টুইটার লাইভে প্রকাশ হল দেব প্রযোজিত প্রথম ছবি চ্যাম্পের ট্রেলর

মুক্তি পেল দেব প্রযোজিত প্রথম ছবি চ্যাম্পের ট্রেলর। প্রথম ছবিতেই নতুন ট্রেন্ড চালু করলেন দেব। এই প্রথম মুম্বইয়ের টুইটার ইন্ডিয়ার অফিস থেকে কোনও বাংলা ছবির জাতীয় প্রোমোশন হল। 

Updated By: May 22, 2017, 04:16 PM IST
টুইটার লাইভে প্রকাশ হল দেব প্রযোজিত প্রথম ছবি চ্যাম্পের ট্রেলর

ওয়েব ডেস্ক: মুক্তি পেল দেব প্রযোজিত প্রথম ছবি চ্যাম্পের ট্রেলর। প্রথম ছবিতেই নতুন ট্রেন্ড চালু করলেন দেব। এই প্রথম মুম্বইয়ের টুইটার ইন্ডিয়ার অফিস থেকে কোনও বাংলা ছবির জাতীয় প্রোমোশন হল। 

ট্রেলর প্রকাশ হল টুইটার লাইভের মাধ্যমে। তাঁর প্রযোজিত প্রথম ছবি চ্যাম্প। আর প্রথম ছবিতেই নতুন ট্রেন্ড সেট করলেন দেব। এই প্রথম মুম্বইয়ের টুইটার ইন্ডিয়ার অফিস থেকে কোনও বাংলা ছবির জাতীয় প্রোমোশন হল। রবিবার বেলা ১টায় এই টুইটার লাইভে হাজির ছিলেন দেব এবং রুক্মিণী। সম্পূর্ণ অনুষ্ঠানটি পরিচালনা করলেন রামকমল মুখোপাধ্যায়। সাংবাদিক হিসেবে পরিচিত হলেও বর্তমানে তিনি লেখক হিসেবেই পরিচিত। 

আগামী ইদে মুক্তি পাচ্ছে চ্যাম্প। একইদিনে সলমন খান প্রযোজিত ছবি টিউবলাইটও মুক্তি পাবে। সে বিষয়েও কথা বললেন দেব-রুক্মিণী। ৩০মিনিটের দীর্ঘ আলোচনায় উঠে এসেছে নানান ধরনের কথা। বাংলা ছবিকে জাতীয় স্তরে রিলিজ করার কথাও ভাবছেন দেব। আগামী ছবি ককপিট নিয়েই চলছে এমন ভাবনা। সেরা অভিনেত্রীদের তালিকায় রুক্মিণী এগিয়ে রাখলেন ঋতুপর্ণা সেনগুপ্তকে আর দেব বাদে রোম্যান্স করতে চান প্রসেনজিতের সঙ্গে। অন্যদিকে দেব আবার সেরা অভিনেত্রী হিসেবে রুক্মিণীকেই নম্বর দিয়েছেন বেশি আর অভিনেতাদের ক্ষেত্রে কী বললেন? প্রথমবার বাংলা ছবির এই ধরনের প্রোমোশনে বেশ উচ্ছ্বসিত সবাই।

 

.