অক্ষয় কুমারকে কপিল শর্মা কী টুইট করেছেন, জানেন?

কপিল শর্মার টেলিভিশন শোয়ের সমকক্ষ এ দেশে আর একটা খুঁজে পাওয়া দায় এই মুহূর্তে। তবেই না, প্রত্যেক বলিউড ফিল্ম রিলিজ হওয়ার আগে তার তারকারা একবার অন্তত তাঁদের ছবি প্রোমোট করতে যান কপিল শর্মার শো-তে। এবং কপিল শর্মার 'হিউমার'-এর তো প্রশংসা আপনাকে করতেই হবে। সেই কপিল শর্মা এবার অক্ষয় কুমারকে করলেন একটা মিষ্টি টুইট। যদি আপনি অক্ষয় কুমার কিংবা কপিল শর্মা কোনও একজনেরও ফ্যান হন, তাহলে আপনার খুব ভাল লাগবে।

Updated By: Jan 31, 2017, 02:08 PM IST
অক্ষয় কুমারকে কপিল শর্মা কী টুইট করেছেন, জানেন?

ওয়েব ডেস্ক: কপিল শর্মার টেলিভিশন শোয়ের সমকক্ষ এ দেশে আর একটা খুঁজে পাওয়া দায় এই মুহূর্তে। তবেই না, প্রত্যেক বলিউড ফিল্ম রিলিজ হওয়ার আগে তার তারকারা একবার অন্তত তাঁদের ছবি প্রোমোট করতে যান কপিল শর্মার শো-তে। এবং কপিল শর্মার 'হিউমার'-এর তো প্রশংসা আপনাকে করতেই হবে। সেই কপিল শর্মা এবার অক্ষয় কুমারকে করলেন একটা মিষ্টি টুইট। যদি আপনি অক্ষয় কুমার কিংবা কপিল শর্মা কোনও একজনেরও ফ্যান হন, তাহলে আপনার খুব ভাল লাগবে।

আরও পড়ুন প্রিয়াঙ্কা চোপড়ার মুকুটে উঠল আরও একটা নতুন পালক

আসলে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার বরাবরই খুব সকালে উঠতে পছন্দ করেন। তিনি সকালে উঠেই শরীরচর্চায় মেতে ওঠেন। আর সারাদিনের সব কাজ সেরে ফেলে তাড়াতাড়ি চলে যান বিছানায়। অক্ষয় কুমারের এই অভ্যেস বাকিদের ভালো লাগলেও কাজটা সকলের পক্ষে করা যে কঠিন। অন্তত নিয়মিতভাবে। কিন্তু কপিল শর্মাও এখন চাইছেন, অক্ষয় কুমারের অভ্যেস পুরোপুরি অনুসরণ করতে। তাই তিনি অক্ষয় কুমারকে টুইট করেছেন, 'পাজি আপনি তো মর্নিং পার্সন। কিন্তু আমিও সকালে উঠে জিমে চলে এসেছি। কোথায় আপনি? দেরি করবেন না। আমি আপনার অপেক্ষা করছি পাজি।' প্রসঙ্গত, অক্ষয় কুমার নিজেও এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর ফিল্ম জলি এলএলবি-এর রিলিজের। আগামী ১০ ফেব্রুয়ারি রিলিজ করবে সুভাষ ঘাইয়ের জলি এলএলবি।

আরও পড়ুন  বিগবস জেতার টাকায় কী করবেন জানেন মনবীর গুজর?

.