ডাব্বু রতনানির ২০১৭-র ক্যালেন্ডার লঞ্চে কালো জ্যাকেটে শাহরুখ

ইমতিয়াজ আলির ছবির কাজ চলছে। চলছে রইসের শেষ মুহূর্তের প্রচার । তার মাঝে সময় করে ডাব্বু রতনানির ২০১৭ র ক্যালেন্ডার লঞ্চে কালো জ্যাকেটে শাহরুখ। কানাঘুষো নয় নিজেরাই বলছেন চিরকাল নাকি বন্ধুত্ব ছিল অটুট । সেই কারণে হয়তো বিগ বস সিজনে বার বার ডাক পরলেও যাননি শাহরুখ। কারণ একটাই। সঞ্চালনার দায়িত্বে জিগরি দোস্ত সলমন খান। এই বন্ধুত্ব গভীর থেকে আরও গভীরতর হয়েছে বৈকি। তাই এবার  বিগ বস সিজন ১০ এ নিজের আপকামিং ছবি রইসের প্রচারে  সলমনের বিগ ঘরে শাহরুখ। রইসের মতো পাঠান পোশাকে শাহরুখ-সলমন। কথা ছিল মকরসংক্রান্তি উপলক্ষে মুক্তি পাওয়া গান উড়ি উড়ির প্রচারে ঘুড়ি উড়াবেন শাহরুখ। কিন্তু অভিনয় করাটা সহজ,ঘুড়ি উড়ানো কাজটা যে কঠিন তাঁর কাছে। তাই আর ঘুড়ি উড়িয়ে প্রমোশন করলেন না। স্বীকার করলেন স্বয়ং নিজে।

Updated By: Jan 15, 2017, 05:59 PM IST
ডাব্বু রতনানির ২০১৭-র ক্যালেন্ডার লঞ্চে কালো জ্যাকেটে শাহরুখ

ওয়েব ডেস্ক: ইমতিয়াজ আলির ছবির কাজ চলছে। চলছে রইসের শেষ মুহূর্তের প্রচার । তার মাঝে সময় করে ডাব্বু রতনানির ২০১৭ র ক্যালেন্ডার লঞ্চে কালো জ্যাকেটে শাহরুখ। কানাঘুষো নয় নিজেরাই বলছেন চিরকাল নাকি বন্ধুত্ব ছিল অটুট । সেই কারণে হয়তো বিগ বস সিজনে বার বার ডাক পরলেও যাননি শাহরুখ। কারণ একটাই। সঞ্চালনার দায়িত্বে জিগরি দোস্ত সলমন খান। এই বন্ধুত্ব গভীর থেকে আরও গভীরতর হয়েছে বৈকি। তাই এবার  বিগ বস সিজন ১০ এ নিজের আপকামিং ছবি রইসের প্রচারে  সলমনের বিগ ঘরে শাহরুখ। রইসের মতো পাঠান পোশাকে শাহরুখ-সলমন। কথা ছিল মকরসংক্রান্তি উপলক্ষে মুক্তি পাওয়া গান উড়ি উড়ির প্রচারে ঘুড়ি উড়াবেন শাহরুখ। কিন্তু অভিনয় করাটা সহজ,ঘুড়ি উড়ানো কাজটা যে কঠিন তাঁর কাছে। তাই আর ঘুড়ি উড়িয়ে প্রমোশন করলেন না। স্বীকার করলেন স্বয়ং নিজে।

আরও পড়ুন হৃত্তিক রোশনের প্রশংসায় পঞ্চমুখ ইয়ামি গৌতম

বলিউড স্টারদের ফেভারিট ফটোগ্রাফার ডাব্বুর রতনানির ক্যালেন্ডার লঞ্চে রইসের প্রচার ভালোভাবে হল। কিন্তু সলমন প্রযোজিত টিউবলাইটে তাঁর কেমিও চরিত্র নিয়ে স্পিকটি নট মিস্টার কিংখান। যশ চোপড়ার একের পর এক রোমান্টিক ছবিতে কাজ। সম্পর্কটা অনেকদিনের। তাই লতা মঙ্গেশকর,অমিতাভ বচ্চন,রেখার পর এবছর তিনি যশ চোপড়া মেমোরিয়াল পুরস্কারে সম্মানিত হচ্ছেন কিং অফ রোমান্স।

আরও পড়ুন  বিগ বসের সঞ্চালক আর থাকবেন না সলমন খান!

.