কালবৈশাখীর দাপটে ডায়মন্ড হারবার রোডে উপড়ে গিয়েছে বাতিস্তম্ভ

মিলল হাওয়া অফিসের পূর্বাভাস। বিকেল হতে না হতেই শুরু হয়ে গেল প্রবল ঝড়-বৃষ্টি। দুপুরেই আবহাওয়া অফিস জানিয়েছিল, সন্ধের মধ্যেই শুরু হয়ে যাবে কালবৈশাখীর দাপট। পঞ্চাশ থেকে ষাট কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ার সঙ্গে তুমুল বৃষ্টি। ঝড়ের জেরে আলিপুর, ট্যাংরা সহ শহরের কুড়ি জায়গায় গাছ ভেঙে পড়েছে। বেহালায় ডায়মন্ড হারবার রোডে উপড়ে গিয়েছে বাতিস্তম্ভ।

Updated By: May 13, 2017, 08:24 PM IST
কালবৈশাখীর দাপটে ডায়মন্ড হারবার রোডে উপড়ে গিয়েছে বাতিস্তম্ভ

ওয়েব ডেস্ক: মিলল হাওয়া অফিসের পূর্বাভাস। বিকেল হতে না হতেই শুরু হয়ে গেল প্রবল ঝড়-বৃষ্টি। দুপুরেই আবহাওয়া অফিস জানিয়েছিল, সন্ধের মধ্যেই শুরু হয়ে যাবে কালবৈশাখীর দাপট। পঞ্চাশ থেকে ষাট কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ার সঙ্গে তুমুল বৃষ্টি। ঝড়ের জেরে আলিপুর, ট্যাংরা সহ শহরের কুড়ি জায়গায় গাছ ভেঙে পড়েছে। বেহালায় ডায়মন্ড হারবার রোডে উপড়ে গিয়েছে বাতিস্তম্ভ।

অন্যদিকে, দুপুর থেকেই তুমুল বৃষ্টি শুরু হয়ে গিয়েছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। আসানসোলে প্রবল ঝড়-বৃষ্টিতে জনজীবন কার্যত বিপর্যস্ত। বৃষ্টির চোটে জল দাঁড়িয়ে গিয়েছে বহু জায়গায়। স্টেশন রোড,  চেলিডাঙা,  দিলদার নগর, বার্নপুরের ত্রিবেণী মোড়ে জল জমে গিয়েছে। বন্ধ হয়ে যায় বাস চলাচল। আসানসোল ও জামুড়িয়ায় বাজ পড়ে তিনজনের মৃত্যু হয়েছে।

দুপুর থেকেই তুমুল বৃষ্টি দক্ষিণবঙ্গের একাধিক জেলায়

.