নারদ ইস্যুতে কলকাতা পুরসভায় উত্তজনা; মেয়রের পদত্যাগ দাবি

নারদ কাণ্ডের আঁচ এবার এসে পড়ল কলকাতা পুরসভার বাজেট অধিবেশনে। আজ ছিল পুরসভায় বাজেট অধিবেশন। অধিবেশন শুরুর সময়ই বিরোধীরা হৈ হট্টগোল শুরু করে দেন। তাঁদের দাবি, নারদ কাণ্ডে অভিযুক্ত মেয়র শোভন চট্টোপাধ্যায়ের পেশ করা বাজেট তাঁরা মানবেন না।

Updated By: Mar 18, 2017, 04:07 PM IST
নারদ ইস্যুতে কলকাতা পুরসভায় উত্তজনা; মেয়রের পদত্যাগ দাবি

ওয়েব ডেস্ক : নারদ কাণ্ডের আঁচ এবার এসে পড়ল কলকাতা পুরসভার বাজেট অধিবেশনে। আজ ছিল পুরসভায় বাজেট অধিবেশন। অধিবেশন শুরুর সময়ই বিরোধীরা হৈ হট্টগোল শুরু করে দেন। তাঁদের দাবি, নারদ কাণ্ডে অভিযুক্ত মেয়র শোভন চট্টোপাধ্যায়ের পেশ করা বাজেট তাঁরা মানবেন না।

তবে হট্টগোলের মধ্যেই বাজেট বক্তৃতা পেশ করতে থাকেন শোভন চট্টোপাধ্যায়। কয়েক মিনিটের মধ্যেই ২৭ পাতার বাজেট পেশ করে দিয়ে অধিবেশন কক্ষ ছেড়ে বেড়িয়ে যান মেয়র। এরপই বিরোধীদের অভিযোগ, তাঁদের কয়েকজন কাউন্সিলরকে মারধর করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়়ায় পুরসভায়। বিরোধীরা মেয়রের পদত্যাগ দাবি করতে থাকেন। যদিও, পরে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।

আরও পড়ুন- জিম্মায় নিল ফুটেজ ও ডিভাইস, নারদ কাণ্ডে প্রাথমিক তদন্তের কাজ শুরু করল CBI

নারদকাণ্ডে গতকালই রায় দেয় কলকাতা হাইকোর্ট। এই মামলার তদন্তের গতিপ্রকৃতিতে রাজ্য পুলিস ও CID-র কাজে খুশি নন প্রধান বিচারপতি নিশিথা মাত্রে। পক্ষপাতিত্বের অভিযোগ তুলে, তিনি নারদা মামলার তদন্তভার তুলে দেন CBI-এর হাতে। যদিও, হাইকোর্টের এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে এবার সুপ্রিম কোর্টে যাবে তৃণমূল কংগ্রেস। গতকাল নবান্নে এক সাংবাদিক বৈঠকে একথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  

 

 

.