সোনিয়া ও রাহুল গান্ধীর নামে আদালতের নোটিশ

কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী ও সহসভাপতি রাহুল গান্ধি সহ বেশ কয়েকজন শীর্ষস্থানীয় কংগ্রেস নেতাকে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর দায়ের করা ন্যাশানাল হেরাল্ড মামলার সাপেক্ষে নোটিশ পাঠাল দিল্লির একটি আদালত। জানা গেছে এটি একটি স্বতন্ত্র মামলা যেখানে কংগ্রেস দল ও অ্যাসোসিয়েটেড জার্নাল লিমিটেডের (এজেএল) কাছ থেকে নির্দিষ্ট কিছু নথিপত্র চাওয়া হচ্ছে ন্যাশানাল হেরাল্ড মামলার স্বার্থে। এজেএল হল ন্যাশানাল হেরাল্ডের ধারক সংস্থা।

Updated By: Aug 27, 2016, 08:10 PM IST
সোনিয়া ও রাহুল গান্ধীর নামে আদালতের নোটিশ

ওয়েব ডেস্ক: কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী ও সহসভাপতি রাহুল গান্ধি সহ বেশ কয়েকজন শীর্ষস্থানীয় কংগ্রেস নেতাকে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর দায়ের করা ন্যাশানাল হেরাল্ড মামলার সাপেক্ষে নোটিশ পাঠাল দিল্লির একটি আদালত। জানা গেছে এটি একটি স্বতন্ত্র মামলা যেখানে কংগ্রেস দল ও অ্যাসোসিয়েটেড জার্নাল লিমিটেডের (এজেএল) কাছ থেকে নির্দিষ্ট কিছু নথিপত্র চাওয়া হচ্ছে ন্যাশানাল হেরাল্ড মামলার স্বার্থে। এজেএল হল ন্যাশানাল হেরাল্ডের ধারক সংস্থা।

আরও পড়ুন- কাশ্মীরে শান্তি ফেরাতে অটল বিহারী বাজপেয়ীর অসম্পূর্ণ কাজ শেষ করার চেষ্টা হবে

জানা যাচ্ছে, সোনিয়া ও রাহুল ছাড়াও মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট লভলীনের নোটিশ পেয়েছেন মোতিলাল ভোরা, অস্কার ফার্নান্ডেজ, সুমন দুবে এবং শ্যাম পিত্রোদা। শমনপ্রাপ্ত প্রত্যেক ব্যক্তিকেই আগামী দুই সপ্তাহের মধ্যে জবাব দিতে বলা হয়েছে কারণ, মামলাটি আগামী ৪ঠা অক্টোবর আদালতে উঠবে।

আদালতে করা আবেদনে স্বামী একটি ঋণ সম্পর্কিত কাগজপত্র চেয়েছেন। তাঁর মতে, ওই ঋণ কংগ্রেসের তরফ থেকে এজেএলকে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন- ছাত্রকে গণধর্ষণের অভিযোগ বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে

.