জয়ললিতার শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর, রাতে হাসপাতালে গেলেন দলের সব নেতা-মন্ত্রী

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শারীরিক অবস্থা বেশ খারাপ। গত শনিবার বিকেলেই হৃদরোগে আক্রান্ত হন আম্মা। কিন্তু সোমবার বিকেলের পর থেকে তাঁর শরীরের অবস্থার অত্যন্ত অবনতি হয়। অবস্থা এতটাই গুরুতর যে, তাঁর দলের সমস্ত নেতা-মন্ত্রীরাই এই রাতে পৌঁছে গিয়েছেন হাসপাতালে। জয়ললিতা যে হাসপাতালে রয়েছেন, খবর পাওয়ার পরই মানুষের ঢল নেমেছে সেখানে।মোতায়েন করা হয়েছে অতিরিক্ত বিশাল পুলিস বাহিনী।

Updated By: Dec 5, 2016, 12:30 AM IST
জয়ললিতার শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর, রাতে হাসপাতালে গেলেন দলের সব নেতা-মন্ত্রী

ওয়েব ডেস্ক: তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শারীরিক অবস্থা বেশ খারাপ। গত শনিবার বিকেলেই হৃদরোগে আক্রান্ত হন আম্মা। কিন্তু সোমবার বিকেলের পর থেকে তাঁর শরীরের অবস্থার অত্যন্ত অবনতি হয়। অবস্থা এতটাই গুরুতর যে, তাঁর দলের সমস্ত নেতা-মন্ত্রীরাই এই রাতে পৌঁছে গিয়েছেন হাসপাতালে। জয়ললিতা যে হাসপাতালে রয়েছেন, খবর পাওয়ার পরই মানুষের ঢল নেমেছে সেখানে।মোতায়েন করা হয়েছে অতিরিক্ত বিশাল পুলিস বাহিনী।

আরও পড়ুন মোদী শাস্তির হুমকি দিতেই উল্টো স্রোত

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর শরীরের এমন অবস্থার খবর জানতে পেরে টুইটারে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন দেশের রাষ্ট্রপতিও। চেন্নাইয়ের অ্যাপোলোতে জয়ললিতাকে পর্যবেক্ষনে রাখা হয়েছে। আম্মার চিকিত্‍সায় রয়েছেন বিশেষজ্ঞ চিকিত্‍সক দল। লন্ডনের চিকিত্‍সকদের সঙ্গেও পরামর্শ করা হচ্ছে। তামিলনাড়ুর রাজ্যপালের সঙ্গেও কথা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের।

আরও পড়ুন  নতুন কুড়ি ও পঞ্চাশ টাকার নোট ঠিক কেমন হবে, জেনে নিন

.