ললিতগেট ইস্যুতে ফের বিস্ফোরক কংগ্রেস, এবার বসুন্ধরা রাজের বিরুদ্ধে সরকারি সম্পতি আত্মসাতের অভিযোগ

ললিতগেট ইস্যুতে ফের বিস্ফোরক কংগ্রেস। ফের অভিযোগের কেন্দ্রবিন্দুতে বসুন্ধরা রাজে। এবং ফের বিপাকে বিজেপি। কংগ্রেস এবার ললিত মোদী ও বসুন্ধরা রাজের বিরুদ্ধে সরকারি সম্পত্তি আত্মসাতের অভিযোগ তুলল।

Updated By: Jun 29, 2015, 03:48 PM IST
ললিতগেট ইস্যুতে ফের বিস্ফোরক কংগ্রেস, এবার বসুন্ধরা রাজের বিরুদ্ধে সরকারি সম্পতি আত্মসাতের অভিযোগ

ব্যুরো: ললিতগেট ইস্যুতে ফের বিস্ফোরক কংগ্রেস। ফের অভিযোগের কেন্দ্রবিন্দুতে বসুন্ধরা রাজে। এবং ফের বিপাকে বিজেপি। কংগ্রেস এবার ললিত মোদী ও বসুন্ধরা রাজের বিরুদ্ধে সরকারি সম্পত্তি আত্মসাতের অভিযোগ তুলল।

ললিতগেটে টার্গেট এবার প্রধানমন্ত্রী। নীরব প্রধানমন্ত্রীকে স্বামী মৌনেন্দ্র নামে সম্বোধন করতে শুরু করল কংগ্রেস।  দাবি, মৌনেন্দ্র প্রধানমন্ত্রী বিবৃতি দিন। ললিত ধারাবাহিক। প্রাক্তন IPL চেয়ারম্যানের সঙ্গে BJP হেভিওয়েটদের যোগাযোগ নিয়ে, প্রায় প্রতিদিনই সামনে আসছে নতুন তথ্য। সব তথ্যকে এক সুতোয় গেঁথে, ধারাবাহিক নাম দিয়েছে কংগ্রেস। সোমবার সামনে এল ধারাবাহিকের নতুন পর্ব।  

স্ক্যানারে রাজস্থানের ঢোলপুর প্যালেস। হালেই সেই প্যালেসে একটি বিলাসবহুল হোটেল তৈরি হয়েছে।

কংগ্রেসের দাবি, ঢোলপুর প্যালেস রাজস্থান সরকারের সম্পত্তি।  প্রমাণ হিসেবে ১৯৫৪ থেকে ২০১০ পর্যন্ত ছটি নথি সামনে এনেছে কংগ্রেস।

বসুন্ধরার স্বামীর আদালতকে দেওয়া হলফনামাও ওই ছয় নথির মধ্যে রয়েছে ঢোলপুর প্যালেসে লগ্নি করেছে নিয়ন্ত হোটেল প্রাইভেট লিমিটেড।

নিয়ন্ত হোটেল সংস্থায় অংশীদারিত্ব রয়েছে ললিত মোদী ও বসুন্ধরা রাজের পরিবারের

বসুন্ধরা রাজের বিরুদ্ধে তথ্যপ্রমাণ সামনে আনলেও, কংগ্রেসের নিশানা আরও ওপরে।

প্রধানমন্ত্রীর নীরবতায় প্রশ্ন তুলেছে আম আদমি পার্টিও। সুষমা-বসুন্ধরা ও স্মৃতি ইরানির ইস্তফার দাবিতে দিল্লির যন্তর মন্তরে বিক্ষোভ দেখান দলের সমর্থকেরা।

 

.