নিজের সন্তানকে পুড়িয়ে মারল 'মা'!

নিজের দুই সন্তানকে আগুনে ফেলে দিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করল এক মানসিক ভারসাম্যহীন মহিলা। ঘটনায় তার ৬ মাসের এক সন্তানের মৃত্যু হয়েছে। অপর শিশু আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে গুজরাতের ছোটা উদয়পুর জেলায়।

Updated By: Jan 18, 2017, 05:20 PM IST
নিজের সন্তানকে পুড়িয়ে মারল 'মা'!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : নিজের দুই সন্তানকে আগুনে ফেলে দিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করল এক মানসিক ভারসাম্যহীন মহিলা। ঘটনায় তার ৬ মাসের এক সন্তানের মৃত্যু হয়েছে। অপর শিশু আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে গুজরাতের ছোটা উদয়পুর জেলায়।

আরও পড়ুন- ২০১৭-১৮ অর্থবর্ষের জন্য বাজেট পেশ ১ ফেব্রুয়ারি

জানা গেছে, ওই মহিলা দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল। এই অবস্থায় বাড়িতে স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়েই এই কাণ্ড ঘটায়। পুলিস জানিয়েছে, দুটি কম্বলে নিজের দুই সন্তানকে মুড়ে তাতে কেরসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় উথালিবেন ধানুক নামে ওই গৃহবধূ। এরপর নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। বাড়ি থেকে ধোঁয়া বেরতে দেখে তার স্বামী ও প্রতিবেশীরা সেখানে ছুটে এলে, পালিয়ে যায় ওই গৃহবধূ।

আশঙ্কাজনক অবস্থায় দুই শিশুকে হাসপাতালে  নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় একজনের। পুলিস ওই মহিলার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে তার খোঁজে তল্লাশি শুরু করেছে। 

.