অনুব্রতর মতই এবার "চড়াম চড়াম" করে ঢাক বাজালেন মোদী

অনুব্রত মণ্ডলের পর এবার চড়াম চড়াম করে ঢাক বাজালেন নরেন্দ্র মোদীও। বর্তমনা মেঘালয় সফরে রয়েছেন তিনি। আর সেখানে তাঁকে দেখা গেল একদম অন্য মুডে। যদিও, তারই মাঝে উত্তর-পূর্ব ভারতে উন্নয়নের যে পরিকল্পনা কেন্দ্রীয় সরকার নিয়েছে সে ব্যাপারে একটি ভাষন সেরে ফেলেন তিনি। কথা বলেন সেখানকার মুখ্যমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের সঙ্গে। শুধু তাই নয় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বেশ কিছুটা সময়ও কাটান প্রধানমন্ত্রী।  

Updated By: May 28, 2016, 04:19 PM IST
অনুব্রতর মতই এবার "চড়াম চড়াম" করে ঢাক বাজালেন মোদী

ওয়েব ডেস্ক : অনুব্রত মণ্ডলের পর এবার চড়াম চড়াম করে ঢাক বাজালেন নরেন্দ্র মোদীও। বর্তমনা মেঘালয় সফরে রয়েছেন তিনি। আর সেখানে তাঁকে দেখা গেল একদম অন্য মুডে। যদিও, তারই মাঝে উত্তর-পূর্ব ভারতে উন্নয়নের যে পরিকল্পনা কেন্দ্রীয় সরকার নিয়েছে সে ব্যাপারে একটি ভাষন সেরে ফেলেন তিনি। কথা বলেন সেখানকার মুখ্যমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের সঙ্গে। শুধু তাই নয় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বেশ কিছুটা সময়ও কাটান প্রধানমন্ত্রী।  

আজ সকালে পূর্ব কাশী জেলার মাওফ্লাঙ্গয়ে পৌঁছন প্রধানমন্ত্রী। সেখানে তাঁকে স্বাগত জানাতে ব্যবস্থা করা হয়েছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের। আর সেই অনুষ্ঠানে নিজেই মেতে গেলেন নমো। বাজালেন ঢাক, কাসর। স্থানীয় আদিবাসীদের সঙ্গে নাচের তালে পা-ও মেলান মোদী।

 

.