দিল্লির প্রাক্তন মন্ত্রীর 'সেক্স-টেপ' কাণ্ডে নয়া মোড়

আম আদমি পার্টির নেতা তথা দিল্লির  প্রাক্তন নারী ও শিশু কল্যাণ এবং সামাজিক উন্নয়ন মন্ত্রী সন্দীপ কুমারের বিরুদ্ধে 'সেক্স-টেপ' কাণ্ডে নয়া মোড়। যে মহিলার সঙ্গে 'সেক্স-টেপে' কাণ্ডে মন্ত্রীমশাইকে দেখা গিয়েছিল বলে অভিযোগ সেই মহিলাই এবার জানালেন যে, সন্দীপ তাঁকে ঠান্ডা পানীয়ের সঙ্গে ড্রাগ মিশিয়ে খাইয়েছিল।

Updated By: Sep 3, 2016, 06:06 PM IST
দিল্লির প্রাক্তন মন্ত্রীর 'সেক্স-টেপ' কাণ্ডে নয়া মোড়

ওয়েব ডেস্ক: আম আদমি পার্টির নেতা তথা দিল্লির  প্রাক্তন নারী ও শিশু কল্যাণ এবং সামাজিক উন্নয়ন মন্ত্রী সন্দীপ কুমারের বিরুদ্ধে 'সেক্স-টেপ' কাণ্ডে নয়া মোড়। যে মহিলার সঙ্গে 'সেক্স-টেপে' কাণ্ডে মন্ত্রীমশাইকে দেখা গিয়েছিল বলে অভিযোগ সেই মহিলাই এবার জানালেন যে, সন্দীপ তাঁকে ঠান্ডা পানীয়ের সঙ্গে ড্রাগ মিশিয়ে খাইয়েছিল।

ওই মহিলা দাবি করেছেন যে, তিনি যখন রেশ্যান কার্ডের জন্য সন্দীপ কুমারের কাছে যান তখন সন্দীপ তাঁকে ঠান্ডা পানীয় খেতে অনুরোধ করে এবং সেই পানীয়ের মধ্যেই ড্রাগ মিশিয়ে তাঁকে খাওয়ানো হয়। আর তার পরেই তৈরি হয় 'সেক্স টেপের' পটভূমি।

ঘটনাটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরীওয়াল তাঁর মন্ত্রীসভা থেকে সন্দীপকে বহিস্কার করেন। গত বুধবার বহিস্কৃত হওয়ার পরে, বৃহস্পতিবার সন্দীপ কুমার জানায় যে সে নিজে থেকেই পদত্যাগ করেছে এবং যেহেতু সে দলিত পরিবার থেকে উঠে আসা, তাই তার বিরুদ্ধে এই চক্রান্ত।

আরও পড়ুন- 'সেক্স টেপ' কাণ্ডে অভিযুক্তের পাশে দাঁড়াতে গিয়ে আপ মুখপাত্র টেনে আনলেন গান্ধীজী, নেহেরু, বাজপেয়ী ও মাও-এর প্রসঙ্গ

প্রসঙ্গত, গতকাল আপের মুখপাত্র আশুতোষকে দেখা যায় সন্দীপের পাশে দাঁড়াতে। আশুতোষ বলেছিলেন যে যদি 'পারস্পরিক সম্মতিতে' যৌনতা ঘটে থাকে তাহলে তা কখনই ভুল নয়। এর পাশাপাশি, এনডিটিভিতে এই বিষয়ে সন্দীপকে সমর্থন করে একটি ব্লগও লেখেন আশুতোষ যেখানে তিনি গান্ধীজী, পণ্ডিত নেহেরু, অটল বিহারি বাজপেয়ী, মাও জে দং সহ বিভিন্ন নেতৃবর্গের 'বিতর্কিত সম্পর্ক'-এর কথা টেনে আনেন।

আরও পড়ুন- মেয়েদের যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার বিজ্ঞানী

.