Rachna Banerjee: 'ট্রেনে চাপতে আমার খুব ভালো লাগে, বিশেষ করে দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে'...

রচনা জানান, তিনি রোড শো করছেন বিভিন্ন জায়গায় সেখানে হয়তো যারা চাকরি করেন কলকাতায় যান হুগলির ভোটার তারা থাকতে পারেন না। তাই তাদের সঙ্গে দেখা করতেই ট্রেনে স্টেশনে জনসংযোগ করলেন।

Updated By: May 11, 2024, 12:17 PM IST
Rachna Banerjee: 'ট্রেনে চাপতে আমার খুব ভালো লাগে, বিশেষ করে দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে'...
ফাইল ছবি

বিধান সরকার: লোকাল ট্রেনে জনসংযোগ রচনা বন্দ্যোপাধ্যায়ের। শনিবার সকালে ব্যান্ডেল স্টেশন থেকে হাওড়া গামী লোকাল ট্রেনে ওঠেন হুগলির তৃণমূল প্রার্থী। তাঁর সঙ্গে ছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার ও তৃণমূল কর্মীরা।টিকিট কেটে ট্রেনে ওঠেন সকলে। রচনা হাতে টিকিট নিয়ে বলেন, কতদিন পর ট্রেনে উঠলাম। ট্রেনে চাপতে আমার খুব ভালো লাগে।বিশেষ করে দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে।

আরও পড়ুন, Weather Today: জোড়া ঘূর্ণাবর্তে কতদিন চলবে দুর্যোগ? বৃষ্টি মিটতেই কি ফের তাপপ্রবাহের দহন শুরু?

ব্যান্ডেল থেকে হুগলি, চুঁচুড়া, চন্দননগর প্রতিটি স্টেশনে নেমে যাত্রীদের সঙ্গে জনসংযোগ করেন। ট্রেনের ভিতরেও যাত্রীদের সঙ্গে কথা বলেন পরিচিত হন। রচনা জানান, তিনি রোড শো করছেন বিভিন্ন জায়গায় সেখানে হয়তো যারা চাকরি করেন কলকাতায় যান হুগলির ভোটার তারা থাকতে পারেন না। তাই তাদের সঙ্গে দেখা করতেই ট্রেনে স্টেশনে জনসংযোগ করলেন।

যাত্রীদের অনেকের আবদার মেটালেন সেলফি তুলে। ভেন্ডার কামরায় সব্জি নিয়ে যাওয়া চাষীদের সঙ্গেও কথা বলেন। চন্দননগর স্টেশনে নেমে চা খান। সেখানে চন্দননগর হাসপাতালের এক চিকিৎসক রচনাকে গান শোনান। ব্যান্ডেলের বাসিন্দা কুসুম ঘরামি নামে এক মহিলা দিদি নম্বর ওয়ানের মঞ্চে গিয়েছিলেন। দিদি নম্বর ওয়ান প্রচারে আসছেন শুনে তিনিও চলে আসেন। রচনার সঙ্গে ট্রেনে ঘোরেন। নাচ করে দেখান।

এর আগে হগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় লোকাল ট্রেনে জনসংযোগ করেছিলেন। রচনা সে প্রসঙ্গে বলেন, ও ওর মত করছে আমি আমার মত। আমি তো গঙ্গা আরতি করেছি লকেট গঙ্গায় নৌকা নিয়ে প্রচার করেছে। ট্রেনের যাত্রীরা কোনও সমস্যার কথা জানান কিনা সে প্রশ্নে রচনা বলেন, এখনও কেউ কিছু জানায়নি। পরে যদি জানায় নিশ্চয়ই শুনব।

আরও পড়ুন, Dilip Ghosh: 'পোষা কুকুর পুলিস', ফের বেগালাম দিলীপ! 'কুরুচিকর' আক্রমণ মমতাকেও...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.