জানুন কত তারিখ পর্যন্ত দেশের বিমানবন্দরগুলিতে পার্কিং ফি নেওয়া হবে না

আগামী একুশে নভেম্বর পর্যন্ত দেশের বিমানবন্দরগুলিতে পার্কিং ফি নেওয়া হবে না। জানিয়ে দিল কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক। পাঁচশো, হাজারের নোট বাতিলের জেরে সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। শুধু এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে থাকা বিমানবন্দরই নয়, বেসরকারি বিমানবন্দরের ক্ষেত্রেও এই নিয়ম লাগু হবে। যাত্রীদের সুবিধার জন্যই এই সিদ্ধান্ত বলে জানিয়েছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া। মঙ্গলবার মধ্যরাত থেকে সাতদিনের জন্য লাগু থাকবে এই নিয়ম।

Updated By: Nov 15, 2016, 04:06 PM IST
জানুন কত তারিখ পর্যন্ত দেশের বিমানবন্দরগুলিতে পার্কিং ফি নেওয়া হবে না

ওয়েব ডেস্ক: আগামী একুশে নভেম্বর পর্যন্ত দেশের বিমানবন্দরগুলিতে পার্কিং ফি নেওয়া হবে না। জানিয়ে দিল কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক। পাঁচশো, হাজারের নোট বাতিলের জেরে সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। শুধু এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অধীনে থাকা বিমানবন্দরই নয়, বেসরকারি বিমানবন্দরের ক্ষেত্রেও এই নিয়ম লাগু হবে। যাত্রীদের সুবিধার জন্যই এই সিদ্ধান্ত বলে জানিয়েছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া। মঙ্গলবার মধ্যরাত থেকে সাতদিনের জন্য লাগু থাকবে এই নিয়ম।

অন্যদিকে, জনধন অ্যাকাউন্টের মাধ্যমে কালো টাকা সাদা করার চেষ্টা করছেন কালো টাকা কারবারিরা। তাই , এবার জনধন অ্যাকাউন্টের লেনদেনেও কড়া নজরদারি রাখছে কেন্দ্র। জানিয়ে দিলেন কেন্দ্রীয় অর্থসচিব শক্তিকান্ত দাস।

.