আমির সোহেলের দাবিতে ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে তোলপাড় ক্রিকেট বিশ্ব। ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম। প্রাক্তন পাক অধিনায়ক আমির সোহেলের দাবি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে গড়াপেটা করে উঠেছেন সারফারাজ আহমেদরা। পাকিস্তান-ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচে চাঞ্চল্যকর অভিযোগ । চ্যাম্পিয়ন্স লিগে গড়াপেটা করে  ফাইনালে উঠেছে পাকিস্তান । চাঞ্চল্যকর অভিযোগ তুললেন খোদ পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আমির সোহেল। তিনি দাবি করেছেন চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওঠায় পাকিস্তান ক্রিকেটারদের কোনও কৃতিত্ব নেই। পাকিস্তান ম্যাচ জেতেনি, জেতানো হয়েছে। ম্যাচ জিতিয়েছে বাইরের শক্তি।

Updated By: Jun 17, 2017, 09:34 AM IST
আমির সোহেলের দাবিতে ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম

ওয়েব ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে তোলপাড় ক্রিকেট বিশ্ব। ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম। প্রাক্তন পাক অধিনায়ক আমির সোহেলের দাবি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে গড়াপেটা করে উঠেছেন সারফারাজ আহমেদরা। পাকিস্তান-ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচে চাঞ্চল্যকর অভিযোগ । চ্যাম্পিয়ন্স লিগে গড়াপেটা করে  ফাইনালে উঠেছে পাকিস্তান । চাঞ্চল্যকর অভিযোগ তুললেন খোদ পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আমির সোহেল। তিনি দাবি করেছেন চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওঠায় পাকিস্তান ক্রিকেটারদের কোনও কৃতিত্ব নেই। পাকিস্তান ম্যাচ জেতেনি, জেতানো হয়েছে। ম্যাচ জিতিয়েছে বাইরের শক্তি।

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজ সফরে কেন বিশ্রাম দেওয়া হল রোহিতকে? উত্তর দিলেন বিরাট

জাভেদ মিয়াঁদাদকে পাশে বসিয়ে পাক টিভি চ্যানেলে  এই আভিযোগ  করেছেন আমির সোহেল। আর এই অভিযোগ ওঠার পর তোলপাড় হচ্ছে গোটা পাকিস্তান। ভারতের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির  ফাইনালের  খেলতে নামার আগে আমির সোহেলের এই মন্তব্যে রীতিমত অস্বস্তিতে পাকিস্তান ক্রিকেট দলও।

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে, কে কে জায়গা পেলেন জানুন

.