লোধা কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন বিসিসিআইয়ের কর্তারা

লোধা কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে বসতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কর্তারা। জানা গেছে নয়ই অগাস্ট এই বৈঠক হতে পারে দিল্লিতে। বিসিসিআইয়ের সংবিধান সংশোধন নিয়ে লোধা কমিটির প্রস্তাব মেনে সুপ্রিম কোর্ট ইতিমধ্যেই রায় দিয়েছে। ছ মাসের মধ্যে বোর্ডের সংবিধান সংশোধন করার নির্দেশও দিয়েছে সর্বোচ্চ আদালত। এই রায় বেরোনোর পর লোধা কমিটির প্রধান আর এম লোধাও বিসিসিআই সহ তার অনুমোদিত সব সংস্থার নির্বাচন আপাতত বন্ধ রাখার নির্দেশ দেন। সিএবি, কেসসিএর মতন সংস্থারা লোধার নির্দেশ মেনে তাদের নির্বাচন বাতিল করে দিয়েছে।

Updated By: Jul 23, 2016, 05:49 PM IST
লোধা কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন বিসিসিআইয়ের কর্তারা

ওয়েব ডেস্ক: লোধা কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে বসতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কর্তারা। জানা গেছে নয়ই অগাস্ট এই বৈঠক হতে পারে দিল্লিতে। বিসিসিআইয়ের সংবিধান সংশোধন নিয়ে লোধা কমিটির প্রস্তাব মেনে সুপ্রিম কোর্ট ইতিমধ্যেই রায় দিয়েছে। ছ মাসের মধ্যে বোর্ডের সংবিধান সংশোধন করার নির্দেশও দিয়েছে সর্বোচ্চ আদালত। এই রায় বেরোনোর পর লোধা কমিটির প্রধান আর এম লোধাও বিসিসিআই সহ তার অনুমোদিত সব সংস্থার নির্বাচন আপাতত বন্ধ রাখার নির্দেশ দেন। সিএবি, কেসসিএর মতন সংস্থারা লোধার নির্দেশ মেনে তাদের নির্বাচন বাতিল করে দিয়েছে।

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজের মাটিতে এটাই কি ভারতের সর্বোচ্চ টেস্ট রান?

এই পরিস্থিতিতে বোর্ড কর্তারা চাইছেন লোধা কমিটির সদস্যদের সঙ্গে বসে বিসিসিআই সংবিধান সংশোধনের বিষয়ে যাবতীয় ধোঁয়াশা কাটিয়ে নিতে। তাই বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর ও সচিব অজয় শিরকে নয়ই অগাস্ট লোধার সঙ্গে বৈটকে বসার সিদ্ধান্ত নিয়েছেন। তার আগে সোমবার বোর্ডের শীর্ষকর্তারা দিল্লিতে লোধা কমিটির রায় নিয়ে  নিজেদের মধ্যে বৈঠকে বসছেন।

আরও পড়ুন  বাংলাদেশের রহিমের রেকর্ড ছুঁলেন বিরাট কোহলি!

 

.